মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
রাজধানীর আল্লামা শামসুল হক রহ. মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ১৪ ইরানের সঙ্গে ‘পূর্ণমাত্রার যুদ্ধ’ চায় না ইসরায়েল: জাতিসংঘের সাবেক রাষ্ট্রদূত দেশের বিশেষ কওমি মাদরাসাগুলোর ভর্তি কখন থেকে জেনে নিন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী সম্পন্ন বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার উদ্বোধন অচিরেই মুসলিম বিশ্ব ফিলিস্তিনের মুক্তি উদযাপন করবে ঢাকায় আগত নতুন ছাত্রদের উদ্দেশ্যে বিশেষ পরামর্শ মিসরে অবস্থানরত গা’যযাবাসী পরিবার ও শিক্ষার্থীদের সাথে বাংলাদেশীদের ঈদ উদযাপন উপজেলা নির্বাচনে ১৮৯১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আদর্শ সমাজ গঠনের দীপ্ত শপথে মহিমান্বিত হোক সকলের ঈদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখা সভাপতি মুহাম্মদ আবদুল মুকিত-এর নেতৃত্ব জেলা দায়ীত্বশীলদের একটি টিম জেলার বিভিন্নস্তরের মানুষের সাথে ঈদ সৌজন্য সাক্ষাত করে ঈদ কার্ড বিতরণ করেন।

মুহাম্মদ আবদুল মুকিত সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আদর্শ সমাজগঠনের দীপ্ত শপথে মহিমান্বিত হোক সকলের ঈদ, ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবীল সুখ শান্তি, ঈদ হোক সাম্যের, ঈদ হোক মুক্তির, ঈদ হোক সুন্দর আগামীর।

সৌজন্য সাক্ষাতে ঈদ শুভেচ্ছা কার্ড দেওয়া হয় প্রশাসনের বিভিন্ন দায়ীত্বশীল, ভ্রাতৃপতিম ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, পেশাজিবী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে।

এ সময় সাক্ষাতে আরো উপস্থিত ছিলেন, শাখা সাধারণ-সম্পাদক মুহা. দিদার হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমান, অর্থ সম্পাদক ওসমান গনী, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আশিকুল ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ আবদুল মান্নান  প্রমুখ।

উল্লেখ্য আগামী ০৪ জুলাই মাইজদীস্থ বি.আর.ডি.বি মিলনায়তনে ঈদ পূণর্মিলণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে ইনশাল্লাহ।

এসএস/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ