শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


কিশোরগঞ্জে অস্ত্রসহ ৬ অপহরণকারী আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুরে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে নিকলী-বাজিতপুর আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেনের শ্যালক ওমর ফারুক রাসেলসহ (৩৫) ছয় অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

এ সময় আমেরিকান একটি পিস্তল, দুটি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও নগদ এক লাখ পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়।

রোববার রাতে বাজিতপুর উপজেলার সাতবাড়িয়া এলাকায় ওমর ফারুক রাসেলের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

আটক অন্যরা হলেন- রাসেলের সহযোগী শাহীন ইবনে শিহাব, মো. গোলাম কাওসার মন্টু, রাকিবুল হাসান রাকিব, মো. মান্নান মিয়া ও সোহানুর রহমান সোহান।

র‌্যাব-১৪, সিপিসি-৩ (ভৈরব ক্যাম্প) কোম্পানি কমান্ডার মেজর নাজমুল আরেফিন পরাগ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, গত ৭ জুন ভৈরব-সিলেট মহাসড়ক এলাকা থেকে মিথুন নামে খুলনার ব্যবসায়ীকে একটি প্রাইভেটকারসহ অপহরণ করে ওমর ফারুক রাসেল ও তার সহযোগিরা। এরপর তার পরিবারের কাছে ২৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি র‌্যাবকে জানানো হলে অপহরণকারীদের ধরতে ফাঁদ পাতে র‌্যাব।

র‌্যাবের পরামর্শে মিথুনের আত্মীয়রা প্রাথমিক অবস্থায় এসএ পরিবহনের মাধ্যমে ৭ লাখ টাকা পাঠানো হয়েছে বলে রাসেলকে জানায়। রোববার সন্ধ্যায় ভৈরব এসএ পরিবহন থেকে রাসেলকে ফোন করে তার নামে ৭ লাখ টাকা এসেছে বলে জানানো হয়।

খবর পেয়ে রাসেল ও শিহাব টাকা আনতে এসএ পরিবহনে গেলে সেখানে ওঁৎ পেতে থাকা র‌্যাব সদস্যরা তাদের আটক করে। আটকের পর তাদের সাথে নিয়ে রাসেলের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় অপহৃত মিথুনকে উদ্ধারের পাশাপাশি অপর চার অপহরণকারীকে অস্ত্র, গুলি ও নগদ টাকাসহ আটক করা হয়। উদ্ধার করা হয় মিথুনের প্রাইভেট কারটিও। এ ব্যাপারে বাজিতপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসএস/


সম্পর্কিত খবর