বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক

পাহাড়ধস; পুলিশের ইফতার স্থগিত বরাদ্দকৃত টাকা পাচ্ছে দুর্গতরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

চট্টগ্রাম: তিন পার্বত্য জেলায় পাহাড়ধসে নিহতদের সমবেদনায় ইফতার মাহফিল বাতিল করেছে চট্টগ্রাম জেলা পুলিশ। একই সঙ্গে ইফতার মাহফিলের জন্য বরাদ্দকৃত টাকা দুর্গতদের দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আগামী ১৭ জুন নগরীর জিইসি কনভেনশন সেন্টারে পুলিশের এই ইফতার মাহফিলের অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) নূরে আলম মিনা বলেন, ‘প্রাকৃতিক বিপর্যয়ে চট্টগ্রাম ৩৫ জন প্রাণ হারিয়েছে। রাঙ্গামাটিতে প্রাণ হারিয়েছেন শতাধিক মানুষ। এমন অবস্থায় ইফতার মাহফিল করা শোভনীয় বলে আমরা মনে করি না। লাশের উপর দাঁড়িয়ে ইফতারি হয় না। ’

আজ গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রবল বর্ষণে পাহাড়ধসে রাঙ্গুনিয়ায় ২৪ জন, চন্দনাইশে ৪ জন, রাউজানে ৩ জন, ফটিকছড়িতে ২ জন এবং বাঁশখালীতে ২ জন মোট ৩৫ জনের প্রাণহানি হয়েছে। তাছাড়া জেলার বিভিন্ন এলাকায় মানুষ এখনো পানিবন্দি।

ঝড়ে গাছপালা ভেঙ্গে রাস্তায় উপড়ে পড়ায় বিভিন্ন সড়কে যানবাহন চলাচলে বিঘ্নতা সৃষ্টি হয়েছে। ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগে বিপর্যন্ত মানুষ মানবেতর জীবন যাপন করছে। এই অবস্থায় ইফতার ও দোয়া মাহফিল স্থগিতের সিদ্ধান্ত নিয়ে আমন্ত্রিতদের কাছে দুঃখ প্রকাশ করা হয়েছে।

পাহাড় ধসে প্রাণহানির ঘটনায় পুতিনের শোক


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ