শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


রমজান কুরআনি সমাজ প্রতিষ্ঠার অনুপ্রেরণা: বাংলাদেশ খেলাফত মজলিস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : প্রকৃত তাকওয়া অর্জন করতে হলে রাষ্ট্রীয়ভাবে কুরআনের বিধান কায়েম থাকতে হবে। বর্তমান সমাজ ও রাষ্ট্র ব্যবস্থায় একজন মানুষ তাকওয়াবান হয়ে চলা কঠিন। মানব রচিত বিধানে রাষ্ট্র পরিচালিত হলে সেখানে হত্যা সন্ত্রাসসহ নানাবিধ সমস্যায় মানুষ জর্জরিত হয়।

তাই রমজানের শিক্ষা হলো সকল তাগুতের মোকাবেলায় মুমিনদেরকে নিজেদের জান ও মাল দিয়ে কুরআন ও সুন্নাহের সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন, অ্যানেক্স ভবনের সামনে থেকে মূর্তি অপসারণ করতে হবে অন্যথায় তাওহিদবাদীরা শিরকের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

আজ বিকেলে হোয়াইট হাউস রেস্তোরায় বাংলাদেশ খেলাফত মজলিস নারায়নগঞ্জ মহানগর শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা সভাপতি শায়খুল হাদীস মাওলানা মুহিবুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মীর আহমদুল্লাহ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় অফিস ওবায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, নারায়নগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা এমদাদুল্লাহ বক্তব্য রাখেন মহানগর নির্বাহী সভাপতি মাওলানা আবু সাঈদ, সহ-সভাপতি মুহাম্মদ আবু সাঈদ, মুহাম্মদ শামীম, মাওলানা তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা রশিদ আহমদ প্রমূখ।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ