বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

জান্নাত ও আখেরাতের পাসপোর্টসহ দুই জেএমবি সদস্যকে গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে জান্নাত ও আখেরাতের পাসপোর্টসহ দুই জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

রোববার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের গণমাধ্যম শাখার প্রধান মুফতি মাহমুদ খান জানান, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র এবং ‘জান্নাত ও আখেরাতের পাসপোর্ট’ পাওয়া যায়।

মুফতি মাহমুদ বলেন, গ্রেফতার হওয়া দু’জন জেএমবির সরোয়ার-তামিম গ্রুপের সদস্য। এদের মধ্যে একজন নিষিদ্ধ সংগঠনটির ‘দাওয়াতি আমির’ ইমরান আহমেদ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের শুরা সদস্য ও অর্থ যোগানদাতা এবং ঢাকা মহানগর পশ্চিমের দাওয়াতি আমির ইমরান আহমেদ (৩৭) ও তার সহযোগি মোঃ শামীম মিয়াকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমরান জানিয়েছে, সে জেএমবি’র অর্থ সহায়ক। এছাড়াও সংগঠনটির উর্ধ্বতন কর্মকর্তারা নিয়মিত তার সঙ্গে যোগাযোগ রাখত ও তার বাসায় দেখা করত।

কর্তৃত্ববাদীদের রক্তচক্ষু উপেক্ষা করে এগিয়ে যাক আওয়ার ইসলাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ