বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


সর্বশক্তি প্রয়োগ করে হলেও গ্রীক মূর্তি অপসারণে বাধ্য করা হবে: আল্লামা নূরুল হুদা ফয়েজী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রাকিব চৌধুরী, সিলেট : গতকাল শনিবার (১০ জুন) ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর এর উদ্যোগে সোবহানীঘাটস্থ আগ্রা কমিউনিটি সেন্টারে “ইসলামী হুকুমত কায়েমে সিয়ামের তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আল্লামা ফয়েজী বলেন, সর্বশক্তি প্রয়োগ করে হলেও গ্রীক মূর্তি অপসারণ করতে বাধ্য করা হবে। ১৭ রমজান বদরের চেতনায় উজ্জীবিত হয়ে দেশব্যাপী বিক্ষোভ মিছিল করা হবে, তারপরও যদি সরকারের টনক না নড়ে তবে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

ইসলামী আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুফতি ফখর উদ্দিন এর সভাপতিত্বে ও সেক্রেটারি ডাঃ রিয়াজুল ইসলামের সঞ্চলানায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সদস্য ও সম্ভাব্য সিলেট-১ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেন খান। তিনি বলেন, ইসলাম বিদ্বেষীদের সাংস্কৃতিক আগ্রাসন কোনভাবেই মেনে নেওয়া হবে না।

২০দলীয় জোটভুক্ত ইসলামী ঐক্যজোট একাংশের সভাপতি এ্যাডভোকেট আব্দুর রকিব বলেন, মূর্তি ইস্যুতে ইসলামী আন্দোলনের আমীর চরমোনাই পীর সাহেবের ভূমিকা সত্যিই প্রশংসনীয়। আপনারা কঠোর আন্দোলনের ডাক দেন, এদেশের আলেম-ওলামা আপনাদের পাশে থাকবে।

আরো বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সদস্য মুহাঃ মাহমুদুল হাসান, মহানগর সভাপতি মুহাঃ শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক মুনির হোসাইন, জেলা সহ-সভাপতি ইমরান আহমদ, সাধারণ সম্পাদক আবু তাহের মিসবাহ প্রমুখ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ