শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


আল্লামা আহমদ শফী’র রোগমুক্তি কামনায় ছনটেকে বিশেষ দু'আ মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হেফাজতে ইসলাম বাংলাদেশের মুহতারাম আমীর, দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক, উস্তাজুল আসাতিজা, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী দা.বা.-এর রোগমুক্তি কামনায় আজ বাদ আসর বাংলাদেশ ইমাম ও উলামা পরিষদের উদ্যোগে ঢাকা ছনটেক মহিলা মাদরাসা মিলনায়তনে এক আলোচনা সভা ও বিশেষ দু'আ মাহফিলের আয়োজন করা হয়।

মহান আল্লাহর কাছে হজরতের জন্য হায়াতে তাইয়েবা কামনা করে মুনাজাত করা হয়।

মাওলানা ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দু'আ মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, প্রখ্যাত ইসলামী বুদ্ধিজীবি চট্টগ্রাম এমইএস কলের অধ্যাপক মাওলানা ড. আ ফ ম খালিদ হোসেন, প্রধান আলচক ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামিয়াতুল আনওয়ার মাদরাসার পরিচালক মাওলানা মুফতি কামাল উদ্দিন শিহাব কাসেমী, মাওলানা আবুল আউয়াল, পারিষদ সেক্রেটারি মাওলানা মুফতি শরীফুল্লাহ, মাওলানা আজিজুর রহমান, মাওলানা ওজাইর আহমদ, মাওলানা আবদুস সামাদ, মাওলানা আশরাফ আলী, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ ঢাকা মহানগর সভাপতি মাওলানা আতিকুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা বি এম আমীর জিহাদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সাকী জাকারিয়া প্রমুখ।

[প্রধানমন্ত্রীর সাথে আলেমদের বৈঠক; দ্রুত স্বীকৃতির কাজ শেষ করার তাগিদ]

ড. আ ফ ম খালিদ হোসেন বলেন, আল্লামা আহমদ শফী শুধু কোন নাম নয়, একটি ইতিহাস, তিনি ছাত্রজীবন থেকেই মেধা, যোগ্যতা ও উন্নত চরিত্রগত কারণে হযরত হুসাইন আহমাদ মাদানী রহ. থেকে তরিকতের খিলাফত লাভ করতে পেরেছেন। তিনি বাংলাদেশের ঈমানদার জনগণের আধ্যাত্বিক রাহবর। তার নেতৃত্বে কওমী মাদ্রাসার ওলমায়ে কেরাম আজ ঐক্যবদ্ধ। আল্লামা শফী ডাক দিলে রাজপথে নেমে আসে লক্ষ কোটি জনতা। গড়ে ওঠে জনসমুদ্র। এটা আল্লাহ তায়ালার দান। তিনি ওলামাদের মাথার তাজ।

আলোচনা শেষে আল্লামা আহমদ শফী দা. বা. এর রোগমুক্তি কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, মওলানা ড. আ ফ ম খালিদ হোসেন।

আল্লামা আহমদ শফীকে দেখে এলেন স্বরাষ্ট্রমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ