বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


২০১৮ হবে জনগণের বছর: খালেদা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, “২০১৮ সাল হবে জনগণের বছর। ২০১৮ সালে জুলুম-অত্যাচার বিদায় হবে।”

তিনি বলেন, “আইনশৃঙ্খলার অবনতির সাথে সাথে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি হচ্ছে। এই আওয়ামী লীগ মানুষকে ভাওতা দেয়ার জন্য অনেক মিথ্যা কথা বলে। তারা মানুষকে আশা দিয়েছিল ১০ টাকা কেজি চাল খাওয়াবে বলে। কিন্তু আজকে প্রতিকেজি চালের দাম ৫০ টাকা। গরিব মানুষের অবস্থা খারাপ। মাছ-মাংসের দামের কথা বাদই দিলাম। কোনো সবজি ৪০-৫০ টাকার নিচে পাওয়া যায় না। তার উপর আবার গ্যাসের মূল্য বৃদ্ধি করেই যাচ্ছে।”

লিবারেল ডেমোক্রেটি পার্টির (এলডিপি) ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (৬ জুন) বিকেলে রাজধানীর ইস্কাটনস্থ লেডিস ক্লাবে রাজনৈতিক নেতাদের সম্মানে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

খালেদা জিয়া বলেন, “সরকার এখন কি উন্নয়ন করছে? এতো বিদ্যুৎ দিবে বাংলাদেশ নাকি ঝলমল করবে। কিন্তু এখন ঢাকা শহরেই লোডশেডিং বেড়ে গেছে। সারাদেশ অন্ধকারে। এই হচ্ছে আওয়ামী লীগের উন্নয়নের নমুনা।”

বিএনপি চেয়ারপারসন বলেন, “আজকে দেশে আইনের শাসন বলে কিছু নেই। মানুষ ন্যায় বিচার পাচ্ছে না। কারণ বিচারবিভাগকে নিয়ন্ত্রণ করছে আওয়ামী লীগ সরকার। এদের হাত এতো লম্বা যে কিছুকেই পরোয়া করে না। তারা কাউকে সম্মান দিতে জানে না। এমনকি শিক্ষককে মারধর করছে পুলিশ।”

মাওলানা কাসেমীর খোঁজ নিলেন খালেদা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ