শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


আল্লামা আহমদ শফীর রোগ মুক্তি কামনা; মন্ত্রীসভা থেকে বামদের অপসারণ দাবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের প্রথিতযশা আলেমে দীন, জাতীয় মুরব্বী ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফী দা.বা. এর আশু রোগ মুক্তি কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ বুধবার সকালে চরমোনাই মাদরাসায় এক দোয়ার মাহফিল পূর্ব আলোচনায় পীর সাহেব চরমোনাই আল্লামা আহমদ শফীর দীর্ঘ নেক হায়াত কামনা করেন। জাতির চরম দুর্দিনে তাঁকে বেশি প্রয়োজন বলে উল্লেখ করেন। সবশেষে দেশবাসীর কাছেও তাঁর আশু রোগ মুক্তি কামনা করেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন হযরতকে পরিপূর্ণ সুস্থতা দান করেন, আমীন।

এদিকে মন্ত্রী পরিষদ থেকে বাম-রাম ও নাস্তিক মন্ত্রীদের অপসারণ করার দাবি জানিয়ে চরমোনাই পীর বলেন, ইসলাম মানুষের কল্যাণ নিশ্চিত করেছে। ইসলামই পারে অশান্ত দুনিয়ায় শান্তির সুতাবাস বয়ে দিতে। ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে নিজেদের ঈমান নষ্ট করা যাবে, কিন্তু ইসলামের কোন কিছুই হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী নিজেও বুঝতে পেরেছেন তাঁর নৌকায় বাম-রাম ও নাস্তিকরা ভর করেছে। যেহেতু বুঝতে পেরেছেন সময় থাকতে বাম ও নাস্তিক মন্ত্রীদের মন্ত্রী পরিষদ থেকে বহিস্কার করুন। অন্যথায় নৌকা আজীবনের জন্য ডুবতে পারে।

এই সকল নাস্তিক মন্ত্রীরা সবসময়ই ইসলামের বিরুদ্ধে অবস্থান নিতে দেখা যায়। তাদের প্ররোচনায়ই ইসলামের বিরুধীতা সবচেয়ে বেশি হয়। ৯২ ভাগ মুসলমানের দেশে ইসলাম ও মুসলমান বিরোধী বক্তব্য বিবৃতি দিয়ে দেশে নতুন নতুন সঙ্কট সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত এই বাম ও নাস্তিকরা। কাজেই সময় থাকতে এদের সরান এবং মূর্তিসহ সকল ইসলাম বিরোধী কর্মকান্ড থেকে বিরত থাকুন। মুসলমানের দেশে ইসলামের বিরুদ্ধে অবস্থান নিলে তার আখের ভাল হয় না। তাই প্রধানমন্ত্রীর উচিত উল্লেখিত তিন মন্ত্রীসহ তাদের সমর্থিত মন্ত্রীদের মন্ত্রী সভা থেকে বহিস্কার করা।

একই সাথে উচিত এই তিনমন্ত্রীর সমর্থনপুষ্ট বাম-রাম নেতাদের সাথে সরকারের সম্পর্ক ছিন্ন করা। গতকাল সকালে বরিশালের চরমোনাই মাদরাসা ময়দানে ১৫ দিনব্যাপী বিশেষ তালিম তারবিয়াতের ১১তম দিনের আলোচনায় পীর সাহেব চরমোনাই উপরোক্ত কথা বলেন।

এতে পীর সাহেব চরমোনাই ছাড়াও নায়েবে আমীরুল মুজাহিদীন প্রিন্সিপাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, আল্লামা মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম, মাওলানা মুজিবুর রহমান কালিশ্বরী, মাওলানা জিয়াউল করীম, মুফতী এছহাক মু. আবুল খায়ের চেয়ারম্যানসহ দরবারের খলিফাগণ আলোচনা করেন।

তিনি বলেন, উল্লেখিত তিন বাম মন্ত্রী বরাবরই ইসলাম ও মুসলমান বিরোধী বক্তব্য দিয়ে আসছে। এই তিন মন্ত্রী রাষ্ট্র ধর্মের বিরৃুদ্ধে, হিন্দুত্ববাদী পাঠ্যসুচী এবং মঙ্গল শোভাযাত্রার পক্ষে উস্কানীমূলক বক্তব্য দিয়েছেন।

সর্বশেষ তারা সুপ্রিমকোর্টে মূর্তি স্থাপন বিষয়ে প্রধানমন্ত্রীর অবস্থানের বিরোধীতা করেছেন। তাদেরই প্রশ্রয়ে একটি মহল থেকে ইসলাম ও রাসূল সা, নিয়ে কটাক্ষ করা হচ্ছে। এভাবে তারা সরকারের বিরুদ্ধে এবং দেশের ইসলামী জনতার সেন্টিমেন্টের বিরুদ্ধে কথা বলে ধর্মপ্রাণ মুসলমানদেরকে সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলছে।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ