শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দুআ ও আলোচনা সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ-এর ২১ বছর পূর্তি ও ২২ বছরে পদার্পণ উপলক্ষে ০৫ জুন ২০১৭ তারিখ সোমবার মেঘনা-কর্ণফুলী বীমা ভবন-এ এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন আহমেদ, এতে কোম্পানীর পরিচালক কর্ণেল (অবঃ) সামসুদ্দিন আহমেদ, মুখ্য নির্বাহী কর্মকতা ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কোম্পানীর চেয়ারম্যান মহোদয়সহ সিনিয়র কর্মকর্তাবৃন্দ বিভিন্ন স্মৃতিচারণ করেন। প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত যারা দুনিয়া থেকে বিদায় নিয়ে পরপারে চলে গেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে দুআ করা হয়।

কোম্পানীর শরিয়াহ কাউন্সিলের রাকাবা শারইয়্যাহ মুফতি মুহাম্মদ আমিমুল ইহসান সিয়ামের গুরুত্ব ও তাৎপর্য বর্ণনা করেন। আাল্লাহর ভয় ও তাকওয়া অর্জন করে পরকালীন মুক্তি অর্জনের জন্য সবাইকে অনুরোধ করেন।

বায়তুল মুকাররম জাতীয় মসজিদের খতিব (ভারপ্রাপ্ত) ও পেশ ইমাম মুফতি মুহামম্দ এহসানুল হক জিলানি কোম্পানীর সমৃদ্ধি ও দেশের কল্যাণ কামনায় দুআ করেন। সিয়াম সাধনার মাসে গরীব-দুঃখীদের পাশে সাহয্যের হাত সম্প্রসারণ করার জন্য উৎসাহিত করেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ