বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


জবিতে শ্রবরদী-ঝিনাইগাতী ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হামিম আরিফ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের হল রুমে শ্রীবরদী-ঝিনাইগাতী ছাত্র কল্যাণ পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১ জুন বৃহস্পতিবার বিকাল ৫টায় সংগঠনটির সভাপতি তাওহিদুল ইসলামের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সচিব শাহ মোঃ আবু রায়হান আলবেরুনী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় তোমরা অনেক সংগ্রাম করে পড়াশোনা করো। কারণ আবাসিক হল সুবিধা না থাকার কারণে টিউশনি করে চলতে হয়। তবে কষ্টের পরই মুক্তি। তোমরা এগিয়ে যাবে ইনশাল্লাহ।

তিনি জবিতে অধ্যয়নরত শ্রীবরদী ঝিনাইগাতীর ছাত্র-ছাত্রীদের সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।  এছাড়াও তিনি ক্যারিয়ার গঠনমূলক বিভিন্ন দিক নির্দেশনা দেন তার বক্তব্যে।

বিশেষ অতিথির বক্তব্যে কৃষিবিদ ফররুখ আহমেদ ফারুক বলেন, গাড়ো পাহাড়ের পাদদেশ থেকে আপনারা দেশের দ্বিতীয় বিদ্যাপীঠ জগন্নাথে পড়াশোনা করছেন। আপনাদের জন্য এলাকার মানুষ গর্ববোধ করে। আপনারা একদিন  দেশের সর্বোচ্চ পর্যায়ে কাজ করবেন এবং এলাকার মানুষের পাশে থাকবেন বলে আমি আশা করি।

শ্রীবরদী-ঝিনাইগাতী ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি তাওহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জবির সেকশন অফিসার খসরু আলম, এ্যাডভোকেট রিপন, সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

ইফতার মাহফিলে শ্রীবরদী-ঝিনাইগাতীর সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান সিফাত।

বিশিষ্টদের সম্মানে খেলাফত মজলিসের ইফতার মাহফিল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ