শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


সবুজবাংলাটোয়েন্টিফোরডটকম-এর ৪র্থ বর্ষপূর্তিতে ১৭বিশিষ্ট নাগরিককে সম্মাননা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সবুজবাংলাটোয়েন্টিফোরডটকম-এর ৪র্থ বর্ষপূর্তি ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে দেশের বিশিষ্ট ১৭ জন নাগরিককে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বৃহস্পতিবার [১লা জুন’ ২০১৭ইং], সকালে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে অনলাইন নিউজ পোর্টাল সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষ্যে ‘সংবাদপত্রের স্বাধীনতা ও আজকের বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের প্রধান সম্পাদক আব্দুল্লাহিল মাসুদের সভাপতিত্বে ও সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রপতি প্রফেসর ড. একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

এবছর মহান রাষ্ট্রভাষা আন্দোলনে অসামান্য অবদানের জন্য বিশিষ্ট ভাষাসৈনিক রওশন আরা বাচ্চু, গণতন্ত্র ও গণতান্ত্রিক নির্বাচন আদায়ের অন্দোলনে অসামান্য অবদানের জন্য বিশিষ্ট রাজনৈতিক ও নাগরিক ঐক্যের আহবায়ক জনাব মাহমুদুর রহমান মান্না, বাংলা সাহিত্য ও শিক্ষার মানোন্নয়নে অসামান্য অবদানের জন্য বিশিষ্ট শিক্ষাবিদ ও ঢাকা বিশ্ববিদ্যায়ের পালি এন্ড বুদ্ধিস্ট স্টাডিজ বিভাগের সাবেক চেয়ারম্যান জনাব প্রফেসর ড. সুকোমল বড়ুয়া, গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় অসামান্য অবদানের জন্য বিশিষ্ট আইনজীবী ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট ব্যারিষ্টার রুমিন ফারহানা।

চিত্রে থাকতে পারে: 5 জন ব্যক্তি, ব্যক্তিগণ দাঁড়িয়ে রয়েছেন

ইসলামী শিক্ষার মানোন্নয়নে অসামান্য অবদানের জন্য বিশিষ্ট শিক্ষাবিদ ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি জনাব প্রফেসর ড. মো: এমতাজ হোসেন, নারী নির্যাতন ও বাল্যবিবাহ রোধে বিশেষ অবদানের জন্য এনপিএস ও ডিএম টিভির , চেয়ারম্যান জনাব শাহীন খান, সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বিশিষ্ট সমাজসেবক ও ঢাকা মহানগর কমপ্লেক্সের চেয়ারম্যান জনাব আলহাজ্ব আবদুর রহমান, বেকারত্ব দূরীকরনে অসামান্য ভূমিকা পালন করায় বিশিষ্ট ইঞ্জিনিয়ার ও ওয়াটসন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব ইঞ্জিনিয়ার মো: আশরাফ উদ্দিন বকুল এর পক্ষে সম্মাননা গ্রহণ করেন মো. মঞ্জুর হোসেন ঈসা, মানবাধিকার প্রতিষ্ঠায় অসামান্য ভূমিকা পালন করায় ন্যাশনাল প্রেস সোসাইটির  উপদেষ্টা জনাব কাজী আফতাবুর রহমান।

চিত্রে থাকতে পারে: 7 জন ব্যক্তি

লেখক ও সাহিত্যিক হিসেবে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট কবি, সাহিত্যিক ও দার্শনিক জাগ্রত কবি আল্লামা মুহিব খান, সুস্থ্য ধারার সাংস্কৃতি বিকাশে অসামান্য অবদানের জন্য বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব,  জিননুরাইনের পরিচালক ও ইসলামী সাংস্কৃতিক জোটের সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, হজ্ব ও ওমরাহ্ সেবায় বিশেষ অবদানের জন্য আল-ওয়াসি হজ্ব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও দারুল উলূম কাকরাইল ঢাকার ভাইস-প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা আবদুল গাফফার খান, আইসিটি সেক্টরে স্বাস্থ্য সেবায় ডিজিটাল প্রেসক্রিপশন তৈরীতে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট আই.টি বিশেষজ্ঞ ও ইনফো কেয়ার বাংলাদেশের সিইও জনাব মো: আনিসুর রহমান, সংগঠক হিসেবে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট সংগঠক ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি জনাব হুমায়ূন কবির বেপারী।

চিত্রে থাকতে পারে: 4 জন ব্যক্তি, ব্যক্তিগণ দাঁড়িয়ে রয়েছেন

উদীয়মান পাইলট হিসেবে কৃতিত্ব অর্জন করায় বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের পাইলট জনাব কাজী মাহতাবুর রহমান, ইসলামী সংগঠক হিসেবে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট সংগঠক ও ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের সভাপতি আলহাজ্ব মূফতী মুহাম্মদ খোরশেদ আলম, উদীয়মান আইনজীবী ও সংগঠক হিসেবে বিশেষ অবদানের জন্য উদীয়মান আইনজীবী ও আদর্শ নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক এডভোকেট মো: আল-আমিন সহ দেশের এই বিশিষ্ট ১৭ জন নাগরিককে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি প্রফেসর ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী ও আমন্ত্রতি জাতীয় নেতৃবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করায় সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি প্রফেসর ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী-কে ও প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করায় এবং অনুষ্ঠানের সভাপতির আসন অলংকৃত করায় সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের প্রধান সম্পাদক আব্দুল্লাাহিল মাসুদ-কে এবং সম্পাদক হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করায় সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান-কে সম্মাননা স্মারক প্রদান করবেন সবুজবাংলাটোয়েন্টিফোরডটকমের পরিবার বর্গ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ