বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


বেহায়াপনার শেষ কোথায়?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আতিক ফারুক

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া কর্তৃক আসন্ন ঈদ উল ফিতরে মুক্তিপ্রাপ্ত বস ২ মুভির "আল্লাহ মেহেরবান" নামক একটি আইটেম গান গত শুক্রবার রিলিজ হয়েছে। বেহায়াপনার সর্বোচ্চ সীমা অতিক্রম করে অর্ধনগ্ন অবস্থায় খুব বিশ্রী ভঙ্গিতে নাচলেন সমালোচিত নায়িকা "নুসরাত ফারিয়া" গানের টাইটেল আর ভিডিওর বহিঃপ্রকাশ বড়ই অদ্ভুত!

এটা মুসলমানদের ধর্মীয় অনভূতিতে চরমভাবে আঘাত হেনেছে। এটা অবশ্যই সচেতন মুসলমানদের পূনরায় জাগ্রত করেছে।

ধিক্কার জানাই "জাজ মাল্টিমিডিয়া"র কর্ণধার আজিজুল হক এবং এর সাথে সংশ্লিষ্ট সকলকে। আপনারা যাই করুন না কেন! যদি তার মধ্যে ধর্মকে টেনে আনবার চেষ্টা করেন। তাহলে, অবশ্যই আমরা সচেতন মুসলিমরা নতুন করে নতুন ভাবে গর্জে উঠব।

"নুসরাত ফারিয়া"কে এক সাক্ষাতকারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন। আসলে, ফ্লিম প্রডিউসার আর ডিরেক্টররা যা বলেন আমাকে তাই করতে হয়। আহ্! ইনার এই কথা দ্বারা বুঝায় তিনাকে যদি মিয়া খলিফা আর সানী লিওনের মতো, পরপরুষের সাথে এক বিছানায় শোতে বলা হয়; তাহলে, তিনি সেটা করতে কোন দ্বিধাবোধ করবেননা।

যাইহোক, আসি মূল প্রসঙ্গে।

গত শুক্রবার গানটি রিলিজ হওয়ার পর থেকে তুমুল সমালোচনার মুখে পরেছে। এমনকি, তাদের YouTube চ্যানেলের রেটিং ৪.৪ থেকে কমে ১ য়ে চলে এসেছে লাইক থেকে ডিস লাইকের সংখ্যা দ্বিগুন। সাথে, অকথ্য ভাষার কমেন্টস্ তো আছেই। এরফলে "জাজ মাল্টিমিডিয়া"র ইউটিউব চ্যানেল থেকে গানটি রিমুভ করতে বাধ্য হয়েছে। আলহামদুলিল্লাহ! । এটি আমাদের জন্য অত্যন্ত সুখকর বিষয় ।

তবে, কথা হলো গানটি "জাজ মাল্টিমিডিয়া" র ইউটিউব চ্যানেল থেকে রিমুভ করা হয়েছে ঠিকই কিন্তু,
VidMate ও YouTube চ্যালেনে এখনো গানটি রয়েছে। যেটি অত্যান্ত দুখকর বিষয়। এহেন পরিস্থিতিতে আমাদের করনীয় কি! সেই পূর্বের পথ অবলম্বন করা।

বিতর্কিত ‘আল্লাহ মেহেরবান’ গান প্রত্যাহার করেছে জাজ মাল্টিমিডিয়া

অর্থাৎ, VidMate ও YouTube গিয়ে আপনার জিমেইল আইডিটি সাইন ইন করুন অতঃপর ঐ চ্যানেলটিতে রিপোর্ট এবং শালীনতা বজায় রেখে আপনার মতামত ব্যক্ত করুন। আমরা সামর্থ্য অনুযায়ী নিজ নিজ স্থান থেকে অনলাইনে ব্যাপক প্রচার প্রসার করবো।

আমরা আশাতীত তারা গানটি পূনরায় VidMate ও YouTube থেকেও রিমুভ করতে বাধ্য হবে।

লেখকের ফেসবুক টাইমলাইন থেকে। সংযোজন ও পরিমার্জন, মুহাম্মাদ ইয়াসিন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ