শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

এবার বাংলাদেশে মেয়েকে ধর্ষণের দায়ে বাবা গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ধর্ষণ, গণধর্ষণ। বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণ কিংবা ভাই তার আপন বোনকে ধর্ষণ যেন ভারতের নিত্যনৈমত্তিক ঘটনা। এবার তেমনই এক ঘটনা ঘটলো বাংলাদেশের মদারীপুরে।

মাদারীপুর সদর উপজেলায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ‘ধর্ষণের’ অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার কুনিয়া ইউনিয়নের একটি গ্রাম থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। এ ব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে মামলাও করেছেন।

মাদারীপুর সদর থানার উপপরিদর্শক মেহেদি হাসান জানান, মেয়েটির ওপর একাধিকবার তার বাবা নির্যাতন চালিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

কুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির মাতুব্বর এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তিনি জানান, মেয়েটিকে দীর্ঘদিন ধরে নির্যাতন করা হচ্ছিল। তার স্ত্রী বাধা দিয়েও পারেননি; বরং নির্যাতনের মাত্রা বেড়েছিল।

কুনিয়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সদস্য জিয়াউল ইসলাম বাপ্পী বলেন, এ ঘটনা ন্যক্কারজনক। ভাষায় প্রকাশ করার মতো নয়। নির্যাতনকারীর শাস্তি দাবি করেন তিনি।

স্থানীয়রা জানান, নির্যাতনের ঘটনাটি জানাজানি হলে বাড়ি ছেড়ে পালিয়ে যায় ওই ব্যক্তি। গতকাল বাড়িতে ফিরে এলে লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করে।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ