শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

বিএনপির নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের আহ্বান মামাবাড়ির আবদার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “বিএনপির নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের আহ্বান মামাবাড়ির আবদার। বিএনপির এই মামাবাড়ির আবদার মানা হবে না। আমাদের দলের নেতাকর্মীরাও মামলা মোকাবিলা করছেন।”

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার আহ্বানের বিষয়ে কাদেরের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, “আমাদের দলের নেতাকর্মীদের নামে রাজনৈতিক মামলাগুলো প্রত্যাহার করা হয়েছে। দুদকের মামলাগুলো আদালতের মাধ্যমে মোকাবিলা করা হয়েছে।”

তিনি বলেন, “আমাদের দলের এমপিরাও এখন দুদকের মামলা মোকাবিলা করছেন। কাজেই বিএনপির মহাসচিব যে আবদার করেছেন, তাতে আমাদের কিছু করার নেই।”

আর কোনো ভাস্কর্য অপসারণের প্রশ্নই ওঠে না: ওবায়দুল কাদের


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ