শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে অধ্যক্ষ গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কুমিল্লায় অধ্যক্ষের বিরুদ্ধে এক মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে উঠেছে। হয়রানির শিকার ওই ছাত্রীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৫ মে) রাতে বুড়িচং থানা পুলিশ মাদ্রাসার অধ্যক্ষ ইকবালকে গ্রেফতার করে।

বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার এলাকার মিফতাউল জান্নাত মাদ্রাসার অষ্টম শ্রেণির এক ছাত্রী বৃহস্পতিবার দুপুরে ওই মাদ্রাসার অধ্যক্ষ ইকবালের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগে উল্লেখ করা হয়, গত দুই বছর ধরে অধ্যক্ষ ওই ছাত্রীকে বিভিন্নভাবে নানা সময়ে যৌন হয়রানি করে আসছিল। গত এক সপ্তাহ ধরে মাদ্রাসা অধ্যক্ষ উত্ত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয়। বিষয়টি ওই ছাত্রী পরিবারের লোকজন ও স্থানীয়দের জানালে তারা থানা পুলিশের আশ্রয় নেওয়ার পরামর্শ দেয়।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোজ কুমার দে’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ওই মাদ্রাসা থেকে অধ্যক্ষ ইকবালকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে বুড়িচং থানার ইনচার্জ কুমার দে বলেন, ‘শুক্রবার সকালে ইকবাল হোসেনকে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

এসএস/


সম্পর্কিত খবর