বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

ধর্ষণে ব্যর্থ হয়ে মা-মেয়েকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সাভারে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে মা ও মেয়েকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। পূর্ব শক্রুতার জের ধরে এ কাজ করা হয় বলে জানা গেছে।

মঙ্গলবার ভোর রাতে সাভার পৌর এলাকার বক্তারপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গত কয়েকদিন আগে বক্তারপুর এলাকার ব্যবসায়ী মোহাম্মদ আলীর বাড়ি থেকে একটি মোবাইল ফোন চুরি হয়। মোবাইল ফোনটি চুরির জের ধরে এলাকার তিন বখাটের সঙ্গে মোহাম্মদ আলীর ঝগড়া হয়।

এর জের ধরে বখাটেরা মোহাম্মদ আলীর বাড়িতে ধারালো অস্ত্র ও লাঠি সোটা নিয়ে প্রবেশ করে এবং মোহাম্মদ আলীর মেয়ে গৃহবধূ রোজিনা বেগমকে (২০) হাত-পা বেঁধে  ধর্ষণের চেষ্টা করে।

এ সময় গৃহবধু রোজিনার মা মিনু বেগম চিৎকার দিলে বখাটেরা মা ও মেয়েকে কুপিয়ে জখম করে বাড়িতে থাকা ৭০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় মা ও মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জামান জানান, বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

ধর্ষণ জাতীয় বিনোদনে পরিণত হয়েছে: এরশাদ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ