বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ভাংচুর মামলায় ভূমিমন্ত্রীর ছেলেসহ ১১ জন গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরিফ তমালসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিনগত রাতে মন্ত্রীর শহরের বাড়ি থেকে তমালকে গ্রেফতার করা হয়। আর বাকি ১০ জনকে শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ। রাতেই তাদের পাবনা নিয়ে যাওয়া হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরিফ তমাল, যুবলীগকর্মী রূপক, জাহাঙ্গীর, জাফর ইকবাল, রনি, প্রিন্স ইসলাম, মাহবুব ইসলাম, সাবিরুল, মেহেদী হাসান, সামসুল ও মাসুম।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির এ অভিযানের নেতৃত্ব দেন। তিনিই তমালসহ ১১ জনের গ্রেফতার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদীতে যুবলীগের দু’গ্রুপের দ্বন্দ্বে দুটি বাড়ি ও তিনটি দোকানে ভাংচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় আতিয়ার রহমান নামে এক ব্যক্তি তার বাড়িতে ভাংচুরের ঘটনায় বাদী হয়ে যুবলীগ সভাপতি তমালসহ ৩২ জনকে নামীয় এবং অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

-এআরকে

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ