বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

লালমনিরহাটে অপরহরণের ৬৫ দিন পর মাদরাসা ছাত্রী উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অপহরণের ৬৫ দিন পর এক মাদরাসার ছাত্রীকে উদ্ধার করেছে লালমনিরহাটের কালীগঞ্জ থানা পুলিশ। গত ৩০ মার্চ শেরপুর সদর উপজেলান বরুন্তর দাখিল মাদরাসার  এক ছাত্রী মাদরাসা যাওয়ার পথে অপহৃত হয়।

পুলিশ অপহরণকারী ফরিদুল আলমকে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে অপহরণকারী ফরিদুল আলমকে পুলিশ লালমনিরহাট আদালতে সোপর্দ করলে ম্যাজিস্ট্রেট তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

গ্রেপ্তারকৃত  অপহরণকারী ফরিদুল আলম কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতার পাটোয়াটারী গ্রামের ইউনুস আলীর ছেলে।

কালীগঞ্জ থানার উপ পরিদর্শক(এসআই) রাজু আহম্মেদ গণমাধ্যকে জানান, উপজেলার দলগ্রাম ইউনিয়নের বরুন্তর দাখিল মাদরাসার এক ছাত্রীকে  গত ৩০ মার্চ মাদরাসা যাওয়ার পথে অপহরণ করে ফরিদুল আলম। এরপর মেয়ের বাবা অহেদুল ইসলাম বাদি হয়ে ৬ এপ্রিল কালীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মাদরাসার ছাত্রীর বাবা আহেদুল ইসলাম জানান, মাদরাসা ছুটি হওয়ার পর তার মেয়েকে অপহরণ করে নিয়ে যায় অজানা গন্তব্যে। পরে মামলাটি আমলে নিয়ে থানা পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শেরপুর সদর থানার শেখহাতি এলাকা থেকে গত ১৫ মে রাতে  অপহরণকারী ফরিদুলকে গ্রেপ্তার করে কালীগঞ্জ থানা পুলিশ। এসময় অপহৃত মাদরাসা ছাত্রীকেও উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শেরপুর জেলা থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ