শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


সরকারে যুক্ত দুজন কমরেড হাজী ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে: মুফতি ফয়জুল্লাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : সংবিধান বিরোধী, নির্বাহী বিভাগের আওতাধীন এলাকায় জোরপূর্বক , দেশ, জাতি ও গণমানুষের চেতনা পরিপন্থী, সাম্প্রদায়িক, ধর্ম অবমাননাকর থেমিস দেবীর মূর্তি অনতিবিলম্বে অপসারণ করার আহবান জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, যারা জাতীয় ঈদগাহ’র সম্মুখভাগে মূর্তি স্থাপনের মধ্য দিয়ে কোটি কোটি বিশ্বাসী মানুষের হৃদয়ে ছুরি চালিয়ে উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সৃষ্টি করেছেন- তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাগ্রহণ দেশ ও দেশবাসীর শান্তি ও স্বস্তির জন্যেই প্রয়োজন। তাদের অমার্জনীয় এই পাপের দায় কেউ নিতে পারে না।

ধর্মপ্রাণ জনগণের দাবীর প্রতি সম্মান জানিয়ে ধর্ম অবমাননা রোধে কঠোর আইন পাশ করে ক্ষুদ্র সংখ্যক ধৃষ্ট ইসলামবিদ্বেষী মুরতাদ এবং তাদের গুটিকয় পক্ককেশী পৃষ্ঠপোষককে শাস্তির আওতায় আনার আহবান জানিয়ে মুফতী ফয়জুল্লাহ আরো বলেন, রাষ্ট্র ও সমাজের শৃঙ্খলা ও শান্তি নিশ্চিত করা এবং নাগরিকদের পারস্পরিক শান্তিপূর্ণ সহাবস্থানের জন্য রাসূল ও ধর্ম অবমাননা বিরোধী কঠোর আইন প্রণয়ন ও তার যথাযথ প্রয়োগ নিশ্চিত করতে যত বিলম্ব হবে ততই ইসলাম বিদ্বেষী ক্রিড়নকরা তাদের মতলবী ঔদ্ধত্য দেখাতে থাকবে।

ইসলামী ঐক্যজোটের মহাসচিব বলেন, শাসক দলের সঙ্গে যুক্ত দুজন কমরেড হাজী ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল কাজ করে যাচ্ছে। আর ইসলামবিদ্বেষী পক্ককেশী বাদল নামের লোকটি ইসলামের প্রতি তার বিদ্বেষ ও ঘৃণা প্রকাশ করতে গিয়ে নবীগণের উত্তরাধিকারী আলেম উলামাদের সম্পর্কে চরম ধৃষ্টতাপূর্ণ মন্তব্য করে ইসলামের প্রতি তার অন্তরের বিষ প্রকাশ করে দিয়েছে।

বিএনপি জোট ছাড়ায় ইসলামী ঐক্যজোট প্রশংসিত; মুফতি ফয়জুল্লাহ

তিনজনকে একাই ধরাশায়ী করলেন মুফতি ফয়জুল্লাহ

মুফতী ফয়জুল্লাহ আরো বলেন, ৯২% মুসলমানের ট্যাক্সের টাকায় বেতন-ভাতা পাওয়া ও প্রাচুর্যের জীবন-যাপনকারী ইসলাম বিদ্বেষী, দুষ্ট লোকজনের অপকর্মের খেসারত সরকারকেই দিতে হচ্ছে এবং এর গ্লানি বইতে হচ্ছে পুরো জাতিকে।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ