শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

বিএনপির নেতারা পরস্পরকে সরকারের এজেন্ট বলছে: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপিকে সভা-সমাবেশ করতে সরকার বাধা দিচ্ছে না, তারা নিজেরাই নিজেদের বাধা দিচ্ছে।

আজ রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারাগারে রোজনামচা বই বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাজধানীতে শ্রমিক সমাবেশের অনুমতি পায় নি বিএনপি

সংগঠনের সভাপতি সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান ও মহানগর দক্ষিণ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির সভা-সমাবেশে সরকার নয়, অভ্যন্তরীণ কোন্দলে জড়িয়ে পড়ে তারা নিজেরাই নিজেদের বাধা দিচ্ছে। ’

তিনি আরো বলেন, ‘বিএনপির এক নেতা আরেক নেতাকে সরকারের এজেন্ট বলছে। তারা নিজেরাই নিজেদের দলীয় কার্যালয়ে মারামারি করছে।’

বিএনপি বর্তমানে জাতীয়তাবাদী নালিশী পার্টিতে পরিণত হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি একদিকে বলে তারা নির্বাচনে যাবে না। আবার তারা বলে নির্বাচনের জন্য নির্বাচনকালীন সহায়ক সরকার এবং লেবেল প্লেয়িং ফিল্ড প্রতিষ্ঠা করতে হবে।

অনুষ্ঠান শেষে ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে বঙ্গবন্ধুর কারাগারের রোজনামচা বইটি বিতরণ করা হয়।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ