শুক্রবার, ২২ জুন ২০১৮

ইসলামী লেখক ফোরামের নির্বাচন সম্পন্ন; সভাপতি বাবর সম্পাদক মুনীর

OURISLAM24.COM
এপ্রিল ২৮, ২০১৭
news-image

আওয়ার ইসলাম: বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম (২০১৭-১৮) সেশনের কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচনে ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের যুগ্ম বার্তা সম্পাদক জহির উদ্দিন বাবর সভাপতি, কবি মুনীরুল ইসলাম সাধারণ সম্পাদক, আমিন ইকবাল সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে মুহাম্মদ তাসনীম নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সংগঠনের তৃতীয় কাউন্সিল ও সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।

রাজধানীর পুরানা পল্টনে ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠানে সারাদেশ থেকে দুইশতাধিক লেখক অংশগ্রহণ করেন।

এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নজরুল গবেষক কবি মহিউদ্দিন আকবর।

কমিটির অন্য পদে জয়ীরা হলেন, সহ সভাপতি রায়হান মুহাম্মদ ইবরাহিম, মাসউদুল কাদির, গাজী মুহাম্মদ সানাউল্লাহ; সহ সাধারণ সম্পাদক পদে আবদুল মুমিন ও রোকন রাইয়ান, সহ সাংগঠনিক সম্পাদক হাসানাইন হাফিজ ও আতাউর রহমান খসরু; প্রকাশনা সম্পাদক পদে এমদাদুল হক তাসনিম; তথ্যপ্রযুক্তি সম্পাদক নকীব মাহমুদ; সাহিত্য সম্পাদক সায়ীদ উসমান; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবদুল গাফফার, আইন ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবুল কালাম আনছারী, প্রশিক্ষণ সম্পাদক আবদুল্লাহ মোকাররম, প্রচার ও দপ্তর সম্পাদক ওমর ফারুক মজুমদার।

এছাড়া নির্বাহী কমিটির সদস্য পদগুলো প্রথম বৈঠকে পূরণ করা হবে বলে জানানো হয়।

প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামি ধারার তরুণ লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম। ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে এই সংগঠনটি যাত্রা শুরু করে। ইতোমধ্যে লেখকদের উন্নয়নে ফোরাম বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করেছে।

সম্মাননা পেলেন বরেণ্য ৭ লেখক

পদক-পুরষ্কার নিয়ে আক্ষেপ নেই, আমি নাম যশ খ্যাতির জন্য লিখিনি’

আরআর