বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ছাত্রলীগের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

চট্টগ্রামে মানববন্ধন কর্মসূচি পালনের সময় পুলিশের সঙ্গে নগর ছাত্রলীগের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় চারজন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় ছাত্রলীগ

চট্টগ্রাম নগরের আউটার স্টেডিয়ামে সুইমিংপুল নির্মাণের প্রতিবাদে ছাত্রলীগ মানববন্ধন ও সমাবেশ কর্মসূচির এক পর্যায়ে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেল কাজীর দেউড়ি মোড়ের কাছে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বলেন, স্টেডিয়ামে সুইমিংপুল নির্মাণের প্রতিবাদে আল্টিমেটাম দিয়েছিল ছাত্রলীগ। আল্টিমেটামের সময় শেষ হওয়ার পর আজ বিকালে সমাবেশ করতে গেলে পুলিশ বাধা দেয়। পরে সংঘর্ষ ঘটে। এ সময় গুলিবিদ্ধ হয় চারজন। এছাড়া আহত হয়েছে অনন্ত ২০ জন।

প্রায় পৌণে এক ঘণ্টা ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের মধ্যে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয় বলে পুলিশ জানায়।

বাংলাদেশে ৯ লাখ অ্যাকাউন্ট বন্ধ করেছে ফেসবুক

হেফাজত ও বিএনপি আগের অবস্থানেই আছে: ফখরুল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ