শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

রাজধানীর কড়াইলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

গতকাল রাজধানীর বনানীস্থ কড়াইল বস্তিতে ১৩ বছরের এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে তাকে।

এ ঘটনায় ওই কিশোরীর স্বজনরা অভিযোগের আঙুল তুলছেন প্রতিবেশী গার্মেন্ট কর্মী রাজিবের (২৫) দিকে। তাদের দাবি, মেয়েটি বুদ্ধি প্রতিবন্ধী। গত ১৫ এপ্রিল রাতে তাকে ফুঁসলিয়ে নিজের বাসায় নিয়ে যান রাজিব। এরপর জুস পান করতে দেওয়া হয়। তারপরই অচেতন হয়ে পড়ে সে।

রাজিবের দেওয়া জুসে চেতনানাশক কিছু মেশানো ছিল বলে ধারণা কিশোরীর স্বজনদের। কারণ সে অভিযোগ করেছে, জুস পানের পর থেকে তার কিছু মনে নেই। মেয়েটি আরও দাবি করেছে, তার সঙ্গে মোবাইল ফোনে প্রেমের কথা বলার চেষ্টা করতেন রাজিব। তার মা মেয়েটিকে দেখতে চেয়েছে উল্লেখ করে ফুঁসলিয়ে তাকে নিয়ে যান তিনি।

স্বজনদের দাবি, ওই কিশোরীর ওপর রাজিব সারারাত নির্যাতন চালিয়েছেন। রবিবার সকালে তাকে ছেড়ে দেন তিনি। সকালে ছাড়া পেয়ে মেয়েটি এদিক-ওদিক ঘুরছিল। প্রতিবেশী একজন দেখে তার স্বজনদের খবর দেন। পরে তাকে বাসায় নিয়ে এলে সে পুরো ঘটনা জানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, ওসিসিতে এখন মেয়েটির চিকিৎসা চলছে।

[ডিজে পার্টি দেখতে গিয়ে ২ শিশু ধর্ষিত]

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ