বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


বৈশাখী মেলার চাঁদা না দেয়ায় স্কুল শিক্ষককে মারধর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : নড়াইলে বৈশাখী মেলার চাঁদা না দেয়ায় স্কুলের প্রধান শিক্ষককে মারধর করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার লোহাগড়া উপজেলার বড়দিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এ ঘটনা ঘটে।

 আহত শিক্ষক এ বি এম কামরুজ্জামান (৫২) জানান, বুধবার সকালে শিক্ষক মিলনায়তনে এসে পহেলা বৈশাখের অনুষ্ঠানে নামে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ও ক্ষমতাসীন দলের স্থানীয় নেতা আব্দুর রাজ্জাক তার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে কিল-ঘুষি মেরে রক্তাক্ত করেন আব্দুর রাজ্জাক।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন শিক্ষক জানান, পহেলা বৈশাখের নামে পরিচালনা পর্ষদের সদস্য আব্দুর রাজ্জাক চাঁদা চান। প্রধান শিক্ষক চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই সদস্য প্রথমে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে কিল-ঘুষি মেরে আহত করেন। আহত প্রধান শিক্ষক কামরুজ্জামানকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত আব্দুর রাজ্জাক কোটাকোল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পরিচালনা পর্ষদের সদস্য অভিযুক্ত আব্দুর রাজ্জাক মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, পহেলা বৈশাখের অনুষ্ঠান উপলক্ষ্যে বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী বুধবার সকালে প্রধান শিক্ষকের কাছে ৩০০ টাকা দাবি করে। তিনি এ টাকা দিতে অস্বীকৃতি জানান। বিষয়টি জানার পর আমি বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষককে টাকা দিতে অনুরোধ করি।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বিষয়টি শুনেছি। প্রধান শিক্ষকের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে লোহাগড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

মুফতি হান্নানের কবর খোঁড়া শেষ!

সেন্ট ও বডি স্প্রে ব্যবহারের বিধান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ