বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


ইমাম অপহরণ: টাকা না দিলে মেরে ফেলার হুমকি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

imam_natorএবার অস্ত্রের মুখে অপহরণ করা হলো সমাজের সম্মানিত ব্যক্তি মসজিদের ইমামকে। ঘটনাটি ঘটেছে নাটোরের সিংড়া উপজেলার হাতিয়ানদহে।

জানা যায়, হাতিয়ানদহ বাজার মসজিদের ইমাম মাওলানা মোঃ আনিসুর রহমান’কে ফিরে পেতে ৯০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে মোবাইল ফোনে পরিবারের কাছে হুমকি দেয়া হয়েছে। টাকা না দিলে তাকে মেরে, লাশ পাঠিয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে।

গত ৩ এপ্রিল, সোমবার নিজের ইসলামীয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ থেকে বিকেল সাড়ে চারটার দিকে আহালে হাদিস মসজিদের ইমাম মোঃ আনিসুর রহমানকে অস্ত্রের মুখে একটি ছাই রংয়ের হাইস গাড়িতে করে কয়েকজন লোক এসে তুলে নিয়ে যায়। পরে তার কোন খোঁজ না পেয়ে চার দিন পর ৭ এপ্রিল তার স্ত্রী শামীমা বেগম বাদী হয়ে সিংড়া খানায় একটি জিডি দায়ের করেন।

একই জিডির কপি তিনি নাটোর র‌্যাব ক্যাম্পেও পৌঁছে দেন। শনিবার বিভিন্ন গণমাধ্যমে ইমাম মোঃ আনিসুর রহমানের অপহরণের খবর ছাপা হয়। সেদিন রাত সাড়ে তিনটার দিকে একটি অপরিচিত মোবাইল ফোন থেকে নিজেকে একজন আলেম পরিচয় দিয়ে মোঃ আনিছুর রহমানের মুক্তিপণ হিসেবে ৯০ হাজার টাকা দাবি করেন।

একই সময় অপহৃত মোঃ আনিসুর রহমানের নিজস্ব মোবাইল থেকেও পরিবারের সাথে কথা বলা হয়। পরিবারের পক্ষ নব্বই হাজার টাকা দিতে অস্বীকৃতি জানালে মোবাইল ফোনে টাকার অংক কমিয়ে ৪৫ হাজার, এর পরে ২০ হাজার এবং সবশেষে ১০ হাজার টাকায় নেমে আসে। এই টাকা না দিলে মোঃ আনিসুর রহমানের লাশ পাওয়া যাবে বলে হুমকি দেয়া হয়।

শামিমা বেগম জানান, রাত থেকে দুপুর পর্যন্ত ঐ দু’টি নম্বর থেকে কমপক্ষে ১৫ বার ফোন করা হয়েছে।

আরআর

কাল কওমি স্বীকৃতির ঘোষণা, যেখানে যেভাবে হচ্ছে স্বীকৃতি

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে নগ্ন প্রতিবাদ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ