শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

তিস্তা ছাড়া অন্য কোনো চুক্তি গ্রহণযোগ্য হবে না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: তিস্তা চুক্তি ছাড়া অন্য কোনো চুক্তি জনগণের কাছে গ্রহণযোগ্য হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দুপুরে চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধির সামনে তিনি একথা বলেন। দলীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে নিয়ে জিয়ার মাজারে পুষ্পস্তবক অর্পণ করতে গিয়েছিলেন ফখরুল। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবসহ দলটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফখরুল বলেন, ‘প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে আমাদের বক্তব্য স্পষ্ট করে বলে দিয়েছি। এই মুহূর্তে আমাদের প্রধান সমস্যা তিস্তা।’
ভারতকে প্রতিবেশী উল্লেখ করে ফখরুল বলেন, ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত সমস্যা, বাণিজ্যিক ঘাটতিসহ জনস্বাস্থ্য সংশ্লিষ্ট আরও অনেক সমস্যাই আছে। সেসব সমস্যা সমাধান না হয়ে শুধু সামরিক চুক্তি বা সমঝোতা বাংলাদেশের জনগণ মানবে না।

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ