বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

অনুপ্রাসের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কনসার্ট শুক্রবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

onupras

শুক্রবার (৩১মার্চ) জাতীয় সাংস্কৃতিক সংগঠন অনুপ্রাসের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও নতুন অ্যালবামদ্বয়ের মোড়ক উন্মোচন উপলক্ষে ইসলামিক কনসার্টের আয়োজন করেছে সংগঠনটি।

গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে অনুষ্ঠিত হবে ইকলামীক প্রোগ্রামটি। কনসার্ট থেকে দুটি অ্যালবাম রিলিজ হবে বলে জানিয়েছেন অনুপ্রাসের মিডিয়া পরিচালক ইয়াসিন আহমাদ। অ্যালবাম দুটির নাম “কামলিওয়ালা” ও “লাল সবুজের পতাকা“।

তিনি বলেন, ইতিপূর্বে অনুপ্রাসের ৬টি অ্যালবাম রিলিজ হয়েছে যা দর্শকশ্রোতাদের মন জয় করেছে খুব সহজেই। ৩১ মার্চ যে দুটি অ্যালবাম রিলিজ হবে সেগুলোও দর্শকমহলের মন জয় করবে বলে তিনি আশাবাদী।

তিনি বলেন, আমরা (অনুপ্রাস) চেষ্টা করি আমাদের প্রতিটি আয়োজনকে একটু ভিন্য কিছু দিয়ে সাজাতে। আগামী ৩১মার্চও তার ব্যতিক্রম হবে না। অন্য সব আয়োজন থেকে এবার একটু বেশীই সাজানো হয়েছে। আনা হয়েছে নতুন কিছু। বলতে পারেন এবারের অনুষ্ঠানটি একটি ডিজিটাল রুপে স্বাজানো হয়েছে। এবারে প্রকাশ হতে যাওয়া কিশোর ও বড়দের মোট দুটি অ্যালবামও হয়েছে একেবারে অন্যরকম। হামদ, নাত, দেশাত্ব বোধক ও জাগরনী গংগীতে সাজানো হয়েছে অ্যালবাম দুটি। সব মিলিয়ে ভালো একটি আয়োজনের অপেক্ষা আর মাত্র একটি দিনের।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ’র যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিম হেমায়েত উদ্দিন। সভাপতিত্ব করবেন অনুপ্রাসের প্রতিষ্ঠাতা পরিচালক আবদুল আহাদ সালমান।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে রেডিও টাচ ও দেশাল বিডি ডটকম।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ