শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


স্বাধীনতা দিবসে আসছে কলরবের ‘প্রিয় বাংলাদেশ আমার’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kalarab9২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ইসলামি সংস্কৃতিরি পথিকৃৎ কলরব শিল্পীগোষ্ঠীর অনন্য উপহার নান্দনিক দেশের গান ‘প্রিয় বাংলাদেশ আমার’। বিগ বাজেটের এ ভিডিও সঙ্গীতের শুটিং হয়েছে দেশের মনোরম সব লোকেশনে। যা শ্রোতা দর্শকদের হৃদয় কাড়বে সহজেই।

‘জেগে আছি আমরা তোমার, দুঃসাহসী দুর্নিবার’ এমন জাগরণী কথাতেই শুরু হয়েছে সঙ্গীতটি। কণ্ঠ দিয়েছেন ইমতিয়াজ মাসরুর, সাঈদ আহমাদ, মুহাম্মদ বদরুজ্জামান, আমিনুল ইসলাম মামুন ও আবু রায়হানসহ কলরবের একঝাক শিল্পী। গানের কথা লিখেছেন সাইফ সিরাজ। সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান।

বাংলাদেশ, মুক্তিযুদ্ধ এবং তরুণ প্রজন্মের ভালোলাগার গল্প উঠে এসেছে গানটিতে। সেই সঙ্গে মুক্তিযুদ্ধে অকুতোভয় সৈনিকদের বিজয়গাঁথাও চিত্রিত হয়েছে গানে। শিল্পীরা গানে গানে শপথ নিয়েছেন উন্নত, সমৃদ্ধ ও নিরাপদ আগামীর।

মহান স্বাধীনতা দিবসকে উৎসর্গিত দেশের গানটি ইউটিউবে মুক্তি পাবে ২৬ মার্চ হলিটিউন রেকর্ডসের চ্যানেলে। গানটির ভিডিওগ্রাফি পরিচালনা করেছেন সুনামধন্য ডিরেক্টর ফরহাদ আহমেদ।

‘প্রিয় বাংলাদেশ আমার’ ভিডিও সঙ্গীত বিষয়ে কলরবের প্রধান পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস বলেন, দীর্ঘ নয় মাস পাক হানাদারের সঙ্গে যুদ্ধ করে আমরা বিজয় অর্জন করেছি। ২৬ মার্চ আমরা স্বাধীনতা লাভ করেছি। স্বাধীনতার এই দিনে দেশকে আরো বেশি উর্ধ্বে তুলে ধরতেই আমাদের এই সঙ্গীত। আশা করি সঙ্গীতটি সবাইকে মুগ্ধ করবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ