শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সীতাকুণ্ডে অভিযান শেষ; নিহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

jangi_ovijanআওয়ার ইসলাম: সীতাকুণ্ডের আস্তানা ঘিরে চলা অভিযান শেষ হয়েছে। এতে চার জঙ্গি নিহত হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম চারজন নিহতের খবর নিশ্চিত করেছেন। এর মধ্যে দুজন আত্মঘাতী। তারা গ্রেনেড বিস্ফোরণে আত্মঘাতী হন। তাদের শরীর ছিন্নভিন্ন হয়ে গেছে।

ছায়ানীড় ভবনের ভেতরে আর কোনো জঙ্গি নেই জানিয়ে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেছেন, যেহেতু ভেতরে আর কোনো জঙ্গি নেই, তাই আপাতত জঙ্গি আটক অভিযান অপারেশন অ্যাসল্ট ১৬ সমাপ্ত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে অভিযানের সমাপ্তি ঘোষণা করেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

এর আগে তিন জঙ্গি নিহতের খবর সাংবাদিকদের নিশ্চিত করেন ঘটনাস্থলে উপস্থিত থাকা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ঢাকার অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আব্দুল মান্নান। এ ছাড়াও অভিযানে জঙ্গিদের হাতে জিম্মি থাকা ১৮ জনকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

অভিযানে পুলিশের সোয়াত টিমের দুই সদস্য আহত হয়েছেন। তাদের চট্টগ্রামে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে জঙ্গি আস্তানার ভেতরে আটকে পড়া পরিবারগুলোকে রক্ষায় ও জঙ্গিদের আটকে বৃহস্পতিবার সকাল ৬টা ২০ মিনিটে গুলি ছুড়তে ছুড়তে অপারেশন অ্যাসল্ট সিক্সটিন অভিযান শুরু করে সোয়াত, কাউন্টার টেররিজম ইউনিট, র‌্যাব ও পুলিশের সম্বন্বয়ে গঠিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আরআর

‘ভিন্ন দলের লোকদের জন্য আমরা ব্যথিত নই, এগুলো আমাদের পিছিয়ে দিচ্ছে’


সম্পর্কিত খবর