শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আবারো বেপরোয়া এনা; ভালুকায় নিহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ana_busময়মনসিংহের ভালুকায় রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসচাপায় শিমু (১০) নামে এক শিশুর মত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা সড়ক অবরোধ করে দুটি বাসে আগুন ধরিয়ে দেয়। শুক্রবার বিকালে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডস্টোর ঢালীবাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। নিহত শিমু উপজেলার লবণকোঠা গ্রামের মোশারফ হোসেনের মেয়ে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে শিমু ঢালীবাড়ি মোড় এলাকায় রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

এর পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। এতে যাত্রীরা চরম দুর্ভোগের শিকার হন।

এদিকে, সিডস্টোর বাজার এলাকায় ময়মনসিংহগামী আলম এশিয়া ও মাস্টারবাড়ি এলাকায় এনা পরিবহনের বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা।

ভরাডোব হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম উজ্জ্বল জানান, বাসচাপায় শিশু নিহত হওয়ার ঘটনায় স্থানীয় লোকজন একটি বাসে আগুন ধরিয়ে দেয় আরেকটি বাস ভাংচুর করে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ