শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


আদনান হত্যায় আরও তিনজন গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

adnan_uttaraঢাকার উত্তরায় স্কুলছাত্র আদনান কবীর হত্যায় জড়িত থাকার অভিযোগে আরও তিনজনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ওসি মো. আলী হোসেন জানান, বুধবার রাতে টঙ্গী এলাকা থেকে ওই তিন তরুণকে গ্রেপ্তার করেন তারা।

গ্রেপ্তার তিনজন হলেন- রাজন মোহাম্মদ হৃদয়, শাকিল সরকার ও ফখরুল ইসলাম শ্রাবণ। তাদের বৃহস্পতিবার আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে বলে উত্তরা পশ্চিম থানা পুলিশ জানিয়েছে।

উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র আদনান গত ৬ জানুয়ারি সন্ধ্যায় খুন হন। ১০/১৫ জন তরুণ ধাওয়া করে আদনানকে ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর সড়কে নিয়ে যায়। সেখানে তাকে এলোপাতাড়ি কোপানো হয়।

হাসপাতালে নেওয়ার ঘণ্টাখানেকের মাথায় তার মৃত্যু হয়। স্থানীয় কিশোর তরুণদের গ্রুপ ‘ডিসকো বয়েস’ এর সঙ্গে ‘নাইনস্টার’ এর দ্বন্দ্বে ওই হত্যাকাণ্ড হয় বলে পরে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

ছেলের মৃত্যুর পর আদনানের বাবা মো. কবির হোসেন উত্তরা পশ্চিম থানায় নয়জনের নাম উল্লেখ করার পাশাপাশি অজ্ঞাতপরিচয় আরও ১০/১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলায় এর আগে আরও দশজনকে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তাদের মধ‌্যে কয়েকজন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছে।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ