বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ড. ইউনুস দারিদ্র বিমোচনের নামে গরিবের রক্ত চুষে খাচ্ছেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

islami_khelafatড. মুহাম্মদ ইউনুসের দেশবিরোধী ষড়যন্ত্র ও এনজিওদের ইসলামবিরোধী অপতৎপরতা বন্ধের দাবি জানিয়ে সোমবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানবববন্ধন করেছে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ।

এতে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন বলেন, ড. ইউনুস দারিদ্র বিমোচনের নামে গরিবের রক্ত চুষে খাচ্ছেন। তার প্রতিষ্ঠিত গ্রামীণ ব্যাংক চড়া সুদে ক্ষুদ্রঋণ দিয়ে গ্রাম-গঞ্জের লাখ লাখ মানুষকে পথের ভিখারি বানিয়েছে। অবিলম্বে এই ব্যাংকের সকল কার্যক্রম বন্ধ করতে হবে।

মাওলানা আলতাফ হোসাইন বলেন, ইউনুস সাহেব বিদেশীদের কাছে শ্রদ্ধার পাত্র হতে পারেন। কিন্তু দেশের সংখ্যাগরিষ্ঠ জনগণ তাকে একজন সুদখোর মহাজন হিসেবেই ভাল করে চেনেন। এই দেশ থেকে তিনি অনেক নিয়েছেন। কিন্তু দেশের জনগণ তার থেকে অর্থনৈতিক শোষণ ও বঞ্চণা ছাড়া আর কিছুই পায়নি। এখন তিনি বিদেশে গিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। আমরা তার বিচার চাই।

তিনি আরও বলেন, সেবার নামে বিভিন্ন এনজিও পার্বত্য চট্টগ্রাম, কক্সবাজার ও উত্তরবঙ্গে সরলমনা মুুসলমানদের খৃষ্টধর্মে ধর্মান্তরিত করছে। তারা ইসলাম বিরোধী অপতৎপরতা চালিয়ে ইসলাম ধ্বংসের মিশন পরিচালনা করছে। এনজিওদের এসব অপতৎপরতার বিরুদ্ধে আলেম-উলামা ও দ্বীনদার জনতাকে সোচ্চার হতে হবে। এছাড়াও বক্তব্যে তিনি সরকারের কাছে ব্র্রাক, আশা, প্রশিকাসহ দেশী-বিদেশী এনজিওদের সকল কার্যক্রমে নজরদারী বৃৃদ্ধি ও তাদের ইসলাম বিরোধী অপতৎপরতা বন্ধের আহবান জানান।

ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি মোঃ খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনসারুল হক ইমরান, ছাত্র খেলাফতের সেক্রেটারী জেনারেল মু. আবুল হাসিম, সাংগঠনিক সম্পাদক মুহিউদ্দীন, কেন্দ্রীয় নেতা আব্দুর রহমান, আরিফ হোসেন, আতাউল্লাহ, হেলাল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ