বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ভিডিও কনফারেন্সে জবানবন্দি দেবেন জাকির নায়েকে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

zakirআওয়ার ইসলাম: মানি লন্ডারিংয়ের মামলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জবানবন্দি দেবেন বলে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে জানিয়ছেন পিসি টিভি’র আলোচক জাকির নায়েক

সশরীরে ভারতে এলে তাকে বিরূপ প্রতিক্রিয়ার মুখে পড়তে হবে, এ কারণে ভারতে আসা তার জন্য প্রায় অসম্ভব বলেই তিনি এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

জাকির নায়েক ভারতে ইসলামিক রিসার্চ ফাউন্ডেশন (আইআরএফ) প্রতিষ্ঠা করেছিলেনন। গত বছরের নভেম্বর মাসে ভারতের সন্ত্রাসবিরোধী আইনের আওতায় প্রতিষ্ঠানটিকে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হয় এবং এর জন্য কোনও ধরনের বিদেশি অনুদান গ্রহণও নিষিদ্ধ ঘোষণা করা হয়।

গত সপ্তাহে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট জাকির নায়েকের সহযোগী আমির গাজদারকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি আইআরএফের বিরুদ্ধে আনীত মানি লন্ডারিংয়ের মামলার তদন্তে আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করেননি। আইআরএফের বিরুদ্ধে অভিযোগ, মানি লন্ডারিং ছাড়াও তারা তাদের অনুদানের অর্থ পিস টিভিকে দিয়ে থাকে। এই টিভি চ্যানেলটি জাকির নায়েকের বক্তৃতা প্রচার করে থাকে এবং এসব বক্তৃতায় বিভিন্ন ধর্মের মধ্যে বৈরিতা ও ঘৃণা উসকে দেওয়া হয়।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ