শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

সোশাল মিডিয়া সমাজ ধ্বংস করছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Shuraim

আওয়ার ইসলাম : মসজিদুল হারামের সম্মানিত ইমাম ড. শায়খ আশ শুরাইম বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন গণসচেতনতা তৈরিতে কাজ করছে, তেমন সমাজে রয়েছে তার ভয়াবহ কু-প্রভাব। যেমন সামাজিক যোগাযোগ মাধ্য ইসলামি জীবনাচার ও মুসলিম সমাজের ঐতিহ্য ধ্বংস করছে।

আরব টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ধন সম্পদ ও আধুনিক প্রযুক্তি আল্লাহর বিশেষ অনুগ্রহ। কিন্তু আমাদের ভুল ব্যবহারের কারণে তা ধ্বংসের কারণ হয়ে উঠছে। তা ইসলামি জীবন ও মুসলিম সভ্যতাকে ধ্বংস করছে।

সূত্র : কুদরত নিউজ

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ