শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলার দাওয়াতি সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Juboমাহমুদুল হাসান, কিশোরগঞ্জ প্রতিনিধি
গতকাল ৩ ফেব্রুয়ারি শুক্রবার ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার দাওয়াতি সভা একরামপুর জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন।
সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, জেলা যুব আন্দোলনের অর্থ সম্পাদক রবিউল, সদস্য মাজহারুল ইসলামসহ আরো অনেকে।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের ঈমান ঠিক করতে হবে সবার আগে।আমরা গনতন্ত্রের বিশ্বাসে অনায়াসে ভোট দিয়ে যাচ্ছি কিন্তু আমরা কি কখনো ভেবেছি গনতন্ত্রের ব্যাখ্যা হলো সকল ক্ষমতার উৎস জনগন আর কুরআনের বক্তব্য হলো সকল ক্ষমতার উৎস একমাত্র আল্লাহ। যখন আমরা কুরআনের বিপরীতে মানব রচিত তন্ত্রের বিশ্বাসে আল্লাহর সাথে জনগনকে শরীক করছি তখন কি করে আমাদের ঈমান থাকতে পারে?
আল্লাহর নবী সা. বলেছেন বৃদ্ধরা আমার বিরোধিতা করেছে আর যুবক খালেদ সাইফুল্লাহ, ওমর খাত্তাবসহ যুবকরাই আমাকে ইসলামের বিজয়ে সাহায্য করেছে, সবার আগে এগিয়ে এসেছে। হযরত পীর সাহেব চরমোনাই মানবতার মুক্তির লক্ষ্যে গনতান্ত্রিক মতবাদের ভিত্তির বিপরীতে ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার ডাক দিয়েছেন আর এ বিজয়ের জন্য সবার আগে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে।
জনাব আশরাফ আলী সোহান তার বক্তব্যে বলেন যুগে যুগে যুবকরাই বিপ্লবের নেতৃত্ব দিয়ে এসেছে। বিপ্লবের জন্য চাই যুবকদের মাঝে গনজাগরণ। তাই পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে ইসলামকে বিজয়ী করতে আসুন গণবিপ্লবের মিছিলে আমরা যোগ দেই।
অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মুহা. জুবায়ের আহমদ। আলোচনা শেষে প্রধান অতিথির দোয়া পরিচালনার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।
সমাবেশ শেষে অনুষ্ঠানে আগত নতুন যুবকদের সদস্যরা সদস্য ফরম পূরণ করে।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ