মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


মোহাম্মদপুরে জামায়াতকর্মী সন্দেহে ২৮ নারী গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

jamat_nariআওয়ার ইসলাম: জামায়াতের কর্মী সন্দেহে রাজধানীর মোহাম্মদপুর থেকে  ২৮ নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাজমহল রোডের ১১/৭ নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে ওই নারীদের গ্রেপ্তার করা হয়। খবর এনটিভি

পুলিশ বলেছে, গ্রেপ্তার হওয়া নারীরা নাশকতার পরিকল্পনা করছিল।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই নারীদের বিষয়ে মোহাম্মদপুর থানায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুর আড়াইটার দিকে তাজমহল রোডে ওই বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে ২৮ জনকে গ্রেপ্তার করে। তিনি জানান, পুলিশ গ্রেপ্তারের উদ্দেশ্যে ওই ফ্ল্যাটের দরজায় কড়া নাড়ে। তখন ভেতর থেকে কেউই দরজা খুলে দিচ্ছিলেন না। পরে পুলিশ দরজা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করলে দরজা খুলে দেওয়া হয়। এর পর ওই ফ্ল্যাট থেকে ২৮ নারীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তার হওয়া নারীদের সবাই উচ্চশিক্ষিত। তাঁদের মধ্যে কেউ কেউ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, ডাক্তারসহ বিভিন্ন পেশার সঙ্গে জড়িত। তাঁদের মধ্যে অনেক নারী দণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী পরিবারের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানা গেছে। জিজ্ঞাসাবাদে তাঁরা অনেকেই তাঁদের প্রকৃত পরিচয় দিচ্ছেন না। তাঁদের আদালতে নেওয়া হচ্ছে; সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ