শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

বেসরকারি ব্যবস্থাপনায় হজ নিবন্ধন ১৯ ফেব্রুয়ারি থেকে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Hajj_dhormoআওয়ার ইসলাম: বেসরকারি ব্যবস্থাপনায় হজের প্রাক নিবন্ধন ১১ দিন পিছিয়ে ১৯ ফেব্রুয়ারি থেকে শুরু করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

এই নিবন্ধন শুরু হওয়ার কথা ছিল ৮ ফেব্রুয়ারি। মূলত: প্রস্তুতি সম্পন্ন না হওয়ায় নির্ধারিত বেসরকারি ব্যবস্থাপনায় হজের প্রাথমিক নিবন্ধন শুরু করতে পারছে না হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব)।

হাব এর আবেদনের পরিপ্রেক্ষিতে ১১ দিন পিছিয়ে ১৯ ফেব্রুয়ারি থেকে প্রাক নিবন্ধন শুরু করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। জানা গেছে, ১৫ জানুয়ারি থেকে সরকারি ব্যবস্থাপনায় হজের প্রাক নিবন্ধন শুরু হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ