শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মুগদায় বাদ আসর কলরবের সঙ্গীতানুষ্ঠান, বাদ মাগরিব আম বয়ান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kalarab8আওয়ার ইসলাম: আজ শনিবার জামিয়াতুস সালাম ঢাকা মদিনাবাগ মাদরাসা ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এতে বাদ আসর থেকে চলবে সঙ্গীতানুষ্ঠান। সঙ্গীত পরিবেশন করবে জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পীরা। হামদ নাম ও ইসলামি সঙ্গীতে ভরিয়ে তুলবে শ্রোতাদের মন।

মাহফিলে বাদ মাগরিব আম বয়ান পেশ করবেন  গুলশাল কেন্দ্রীয় আজাদ মসজিদের খতিব ও যাত্রাবাড়ী মাদরাসার মহা পরিচালক মুহিউসসুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান।

মুগদা ওয়াসারোডে হজরত আবু বকর রা. মসজিদ ও পাগলচাঁন হোটেলের পশ্চিম দিকের মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হবে।

মান্ডা-মুগদা ইমাম উলামা পরিষদের সভাপতি মাওলানা তোফাজ্জুল হোসাইন এর সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) এর প্রেসিডেন্ট সাবের হোসেন চৌধুরী এমপি।

অনুষ্ঠান উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এছাড়াও মাহফিলে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করবেন শায়খ জাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারের মহাপরিচালক মুফতি মিযানুর রহমান সাঈদ, জামিয়া ইসলামিয়া আযমিয়া দারুল উলুম বনশ্রী রামপুরার সিনিয়র মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ যাইনুল আবিদীন, বায়তুল আমিন জামে মসজিদ মালিবাগের খতিব শায়খুল হাদিস আল্লামা হাম্মাদুল্লাহ রাহমানী, মদিনাবাগ জামে মসজিদের খতিব মাওলানা আবদুর রহমান এবং চৌধুরীপাড়ার মসজিদ ই নূরের খতিব মাওলানা খুরশেদ আলম কাসেমী।

কলরব শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে গান পরিবেশন করবেন মুহাম্মদ বদরুজ্জামন, আমিনুল ইসলাম মামুন, আবু রায়হান, ইয়াসিন হায়দার, ইলিয়াস হাসান, সাইদুজ্জামান নূর,  ইকবাল মাহমুদ, হোসাইন আদনান, ইলিয়াস আমিন, মাহফুজুল আলম।

আরআর

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ