বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

boishakhi_1484662246আওয়ার ইসলাম : সড়ক দুর্ঘটনায় অধ্যয়নরত এক বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার স্থানীয় সময় রাত দশটার দিকে সৌদি আরবের মদিনার সালাম রোডে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম জাহিদুল ইসলাম। তিনি মদিনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তার বাড়ি বাংলাদেশের জামালপুর জেলায়।
জাহিদুল মসজিদে নববী থেকে বিশ্ববিদ্যালয়ে মোটরসাইকেলযোগে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে বলে তার সহপাটি মাওলানা ফরিদ উদ্দিন জানিয়েছেন। তার লাশ বর্তমানে মদিনার একটি মর্গে রাখা হয়েছে।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ