বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

জেনে নিন ঢাকা উত্তরের ঝুঁকিপূর্ণ মার্কেটগুলো

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

dncc20151126063451আওয়ার ইসলাম : ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় ৭টি জায়াগায় ১২টি মার্কেট ঝুঁকিপূর্ণ বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন কর্তপক্ষ।

মঙ্গলবার দুপুরে গুলশান-২ এর ৯০ নম্বর সড়কের ইউনিমার ভবনে ডিএনসিসি’র মার্কেট ও ব্যক্তি মালিকানাধীন ঝুকিপূর্ণ ভবন সম্পর্কে আয়োজিত মেয়র আনিসুল হক তথ্যগুলো ধরেন। তিনি আরও বলেন, পাশাপাশি ১৪১টি ঝুঁকিপূর্ণ ভবন রয়েছে।

রাজউক ও উত্তর সিটি করপোরেশনের কর্মকর্তারা এসব ঝুঁকিপূর্ণ মার্কেটগুলো চিহ্নিত করেছেন জানিয়ে মেয়র আনিসুল হক বলেন, ইতিমধ্যে এ ঝুঁকির বিষয়টি মার্কেট কর্তৃপক্ষকে নোটিশ দিয়ে অবগত করা হয়েছে। কিন্তু মার্কেটের ব্যবসায়ীরা এর কোনো তোয়াক্কা করছেন না।

ঝুঁকিপূর্ণ মার্কেটগুলো হলো- গুলশান কাঁচা মার্কেট ও গুলশান পাকা মার্কেট (গুলশান-২), খিলগাঁও কাঁচা মার্কেট, খিলগাঁও সুপার মার্কেট, কাওরান বাজার আড়ৎ ভবন, কাওরান বাজার ১নং আড়ৎ ভবন, কাওরান বাজার কাঁচা কিচেন মার্কেট, কাওরান বাজার আড়ৎ ভবন ২, মোহাম্মদপুর টাউন হল মার্কেট, মোহাম্মদপুর টাউন হল কিচেন মার্কেট, গাবতলীর প্রান্তিক সুপার মার্কেট ও আমিনবাজার ট্রাক টার্মিনাল মার্কেট।

সংবাদ সম্মেলন প্রজেক্টরের মাধ্যমে ঝুঁকিপূর্ণ মার্কেট ও ভবনের ছবি দেখানো হয়। মেয়র আসিনুল হকসহ সিটি করপোরেশনের কর্মকর্তার‍া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ