বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস

কমিউনিস্ট নেতা মনজুরুল আহসানের ওমরাহ পালন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

manjurl_ahsanআওয়ার ইসলাম: দেশের অন্যতম প্রবীণ কমিউনিস্ট নেতা মনজুরুল আহসান খান ওমরা পালন করেছেন। গত ১২ জানুয়ারি তিনি উমরার উদ্দেশে সৌদি যান।

ওমরায় তিনি দেশবাসীর জন্য দোয়া করার পাশাপাশি বামপন্থিদের সবার মাথায় যাতে বুদ্ধি আসে, সেজন্যও দোয়া করেন। ২৫ জানুয়ারি তিনি ঢাকায় ফিরবেন বলে জানা গেছে।

এর আগে দেশের অন্যতম দুই বামপন্থি নেতা ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু হজব্রত পালন করেছেণ।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ