শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


'কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে বিএনপি নেতারা'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

obaidul-qaderআওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, 'আন্দোলনের কর্মসূচি দিয়ে বিএনপি নেতারা ঘরে শুয়ে-বসে হিন্দি সিরিয়াল দেখে। আর বর্তমান সরকারের উন্নয়নে সাধারণ মানুষ এবং বিএনপির সমর্থকরাও খুশি। তাই আগামী নির্বাচনে সাধারণ মানুষের ভোটে জিততে পারবে না জেনে বিএনপির নেতাকর্মীরা এখন হতাশ। '

আজ শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদের কাজী মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে ছাত্রলীগের পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, সরকারের দুইটি মূল লক্ষ্য ছিল। একটি হচ্ছে যুদ্ধাপরাধীদের বিচার এবং অন্যটি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ। এই দুইটি লক্ষ্যই আমরা সার্থকভাবে বাস্তবায়ন করেছি। বর্তমানে বাংলাদেশ পাকিস্তানের চেয়ে অনেক এগিয়ে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের বিস্ময়ে রূপ নিয়েছে আমাদের দেশ।

ছাত্রলীগের উদ্দেশে তিনি বলেন, রাজনীতিতে হতাশ হওয়া যাবে না। মূল্যায়নের জন্য অপেক্ষা করতে হবে। মূল্যায়ন রাতারাতি পেতে হলে ‘ধপ করে ঝরে খপ করে পড়ে’।

এসময় মন্ত্রী ছাত্রলীগকে শৃঙ্খলার মধ্যে থেকে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ