বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নূরানী শিক্ষকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

khutba_barishalআওয়ার ইসলাম: বরিশালের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় কারি আব্দুল ওহাব মোল্লা (৫০) নামে এক মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে উজিরপুরের ইচলাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল ওহাব মোল্লা (৫০) পটুয়াখালীর সদর উপজেলার আউলিয়াপুরের বাসিন্দা। তিনি উজিরপুর এ আর রব কমপ্লেক্স নূরানী মাদরাসার শিক্ষক ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, উজিরপুর থানা সদর থেকে মোটরসাইকেলে হস্তিসুন্ড যাওয়ার পথে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে আসেন। সেখানে রাত ১০টার দিকে জরুরি বিভাগের চিকিৎসক মাসুদ মোল্লা তাকে মৃত বলে ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বরিশালে মেট্রোপলিটন কোতোয়ালি থানার এসআই মমিনুল ইসলাম জানান, নিহতের স্বজনরা ময়নাতদন্ত করাতে রাজি না হওয়ায় সূরতহাল শেষে মৃতদেহ রাত ১২টার দিকে নিয়ে গেছেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ