২০১৬-১২-২৪

বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

মাহফিলে সরকারবিরোধী বক্তব্য দেওয়ায় বক্তা আটক

OURISLAM24.COM
news-image

mahfil_boktaআওয়ার ইসলাম: রাজবাড়ী জেলার একটি ওয়াজ মাহফিলে সরকারবিরোধী বক্তব্য দেওয়ায় মাওলানা মাহদী হাসান (৩২) নামের এক বক্তাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জেলা শহরের বিনোদপুর এলাকার একটি ওয়াজ মাহফিল থেকে তাকে আটক করা হয়। আটক মেহেদী হাসান বাংলাদেশ কোরআন শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান। তিনি যশোরের কোতয়ালী উপজেলার কাশিমপুর ইউনিয়নের ঘোনা গ্রামের মৃত মহসিন আলী মোল্লার ছেলে।

শনিবার দুপুর দেড়টায় রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মো: আবুল বাশার মিয়া এক প্রেস ব্রিফিংয়ে তাকে আটকের বিষয়টি সাংবাদিকদের জানান।

পুলিশের এই কর্মকর্তা বলেন, শুক্রবার দিবাগত রাতে জেলা শহরের বিনোদপুর লোকোসেড জামে মসজিদ প্রাঙ্গণে ওয়াজ মাহফিলে মাওলানা মেহেদী হাসান সরকারের কর্মকাণ্ড নিয়ে কটুক্তি এবং বিভিন্ন ধরনের উসকানিমূলক বক্তব্য দেন। এতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হলে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে মাওলানা মেহেদীকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে জেলা শহরের কাজীবাধা এলাকার বাবুল পাটোয়ারী বাদী হয়ে মাওলানা মেহেদী হাসানসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

আরআর

জাতিসংঘ নিরপেক্ষ নয়; আগুনে পুড়িযে দেয়ার হুমকি