বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

শান্তিপূর্ণ নির্বাচনে সমস্যা ও সংকট ভিত্তিহীন প্রমাণিত হয়েছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

obaydul-kaderআওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আজকে আমার মনে হয় শান্তিপূর্ণ নির্বাচনের একটা নতুন রেকর্ড স্থাপন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক)’। অনেক শঙ্কা, অনেক তৃতীয় শক্তি, অনেক সমস্যা, অনেক সংকট, অনেক উদ্বেগ এসবের জল্পনা-কল্পনা ছিল। কিন্তু বাস্তবে সব কিছুই ভিত্তিহীন প্রমাণিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে নাসিক নির্বাচন শেষে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

এ সময় নাসিক নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণ অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতিকে দেয়া ওয়াদা আমরা অক্ষরে অক্ষরে পালন করেছি বলে দাবি করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘গতকাল (বুধবার) ঠিক এই সময়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আস্থা, দৃঢ়তা ও বিশ্বাস নিয়ে বলেছিলাম, আমরা নারায়ণগঞ্জ নির্বাচন যেকোনো মূল্যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে নির্বাচন কমিশনকে স্বাধীন কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালনে সর্বাত্মক স্বাধীনতা দিয়েছি।

‘আমার মনে হয়, আমরা আপনাদের (সাংবাদিক) মাধ্যমে জাতিকে আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে যে ওয়াদা দিয়েছি, তা আমরা পালন করেছি।’

বুধবার একই কার্যালয়ে নাসিক নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নাসিকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করে বিএনপিকে আন্দোলনের কোনো সুযোগ দেয়া হবে না।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ