বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বিএনপির ১২, আ’লীগের ১১ কাউন্সিলর নির্বাচিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ই%e0%a6%a8সলাম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে বিএনপি পেয়েছে ১২টি, আওয়ামী লীগ ১১টি,  জাতীয় পার্টি ৩টি ও বাসদ ১টি পেয়েছে। রাতে জেলা রিটানিং কর্মকর্তার অস্থায়ী কার্যালয় নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তন থেকে এ তথ্য পাওয়া গেছে।
বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা হলেন- ২নং ওয়ার্ড থেকে ইকবাল হোসেন, ৫নং ওয়ার্ড থেকে গোলাম মোহাম্মদ সাদরিল, ৯নং ওয়ার্ড থেকে মো ইসমাইল, ১১নং ওয়ার্ড থেকে জমসেদ আলী জন্টু, ১২নং ওয়ার্ড থেকে শওকত হাশেম শকু, ১৩নং ওয়ার্ড থেকে মাকসুদুল আলম খন্দকার, ২০নং ওয়ার্ড থেকে গোলাম নবী মুরাদ, ২১নং ওয়ার্ড থেকে হান্নান সরকার, ২২নং ওয়ার্ড থেকে সুলতান আহম্মেদ, ২৫নং ওয়ার্ড থেকে এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ড থেকে সামসুজ্জামান ও ২৭নং ওয়ার্ড থেকে কামরুজ্জামান।
আওয়ামী লীগ সমর্থিত বিজয়ী কাউন্সিলর প্রার্থীরা হলেন- ১নং ওয়ার্ড থেকে ওমর ফারুক, ৩নং ওয়ার্ড থেকে শাহজালার বাদল, ৪নং ওয়ার্ড থেকে আরিফুল হাসান, ৬নং ওয়ার্ড থেকে মতিউর রহমান মতি, ৭নং ওয়ার্ড থেকে আলা হোসেন আলা, ৮নং ওয়ার্ড থেকে রুহুল আলম, ১০নং ওয়ার্ড থেকে ইফতেখারুল আলম, ১৬নং ওয়ার্ড থেকে সাজমুল আলম সজল, ৭নং ওয়ার্ড থেকে আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ড থেকে কবির হোসেন ও ১৯নং ওয়ার্ড থেকে ফয়সাল মোহাম্মদ সাগর। জাতীয় পার্টি সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা হলেন ১৪নং ওয়ার্ড থেকে শফিউদ্দিন প্রধান, ২৩নং ওয়ার্ড থেকে দুলাল প্রধান ও ২৪নং ওয়ার্ড থেকে আফজাল হোসেন। আর বাসদ সমর্থিত একমাত্র কাউন্সিলর প্রার্থী ১৫নং ওয়ার্ড থেকে অসিত বরণ বিশ্বাস বিজয়ী হয়েছেন।
সংরক্ষিত (নারী) কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত মাকসুদা মোজাফ্ফর (১,২ও ৩), বিভা হাসান (১৬, ১৭ ও ১৮), শাওন অঙ্কন (২২,২৩ ও ২৪)। আওয়ামী লীগ সমর্থিত মনোয়ারা বেগম (৪,৫ ও ৬), সারমিন হাবব বিন্নী (১৩,১৪ ও ১৫), সতন্ত্র রেহানা পারভীন (৭,৮ ও ৯), মিনোয়ারা বেগম (১০,১১ ও ১২), শিউলী নওশাদ (১৯,২০ ও ২১), সানিয়া আক্তার ২৫,২৬ ও ২৭)।
ডিএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ