বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

জাতিসংঘ কুফরি শক্তি দ্বারা নিয়ন্ত্রিত; এদের কাছে বিচার আশা করা যায় না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

khelafat10আওয়ার ইসলাম: জাতিসংঘ কুফরি শক্তি দ্বারা নিয়ন্ত্রিত তাই এর কাছে মুসলমানদের হত্যা ও নির্যাতনের বিচারের আশা করা যায় না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্নমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ।

তিনি বলেন, মুসলিম নির্যাতনের বিচারের জন্য মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে এবং সকল মুসলমান আল্লাহমুখী হওয়া অপরিহার্য।

বৃহস্পতিবার হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলার প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বিশ্বব্যাপী মুসলমানরা নির্যাতিত ও নিপড়ীত। মুসলমানদের হত্যা ধর্ষণ নিত্য নৈমত্যিক বিষয়ে পরিণত হয়েছে। মুসলমানদের উদ্ধারে কোনো রাষ্ট্র ভূমিকা নিচ্ছে না। মুসলমানদের খেলাফত ব্যবস্থা থাকলে খলীফার পক্ষ থেকে তাদের উদ্ধারে যা করা দরকার তাই করা হতো। অতীত ইতিহাসে একজন নারীকে উদ্ধারে খলিফার পক্ষ থেকে বাহিনী প্রেরণের দৃষ্টান্ত রয়েছে। সুতরাং মুসলমানদের জান-মাল রক্ষা খেলাফত ব্যবস্থাই দিতে পারে। তাই খেলাফত প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধভাবে ঝাপিয়ে পড়া সময়ের দাবি।

তিনি বলেন, রোহিঙ্গা মুসলমানরা আমাদের ভাই সুতরাং তাদের সহযোগিতা করা সকল মুসলমানের ঈমানী দায়িত্ব এবং তিনি এ বিষয়ে বাংলাদেশ সরকারকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহবান জানান।

জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ আকিলপুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার আলীর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা বদিউজ্জামান, মাওলানা আব্দুল আজিজ, সিলেট মহানগর সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, মৌলভীবাজার জেলা সভাপতি মুফতি হাবিবুর রহমান, সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা শাহ মমশাদ, সাধারণ সম্পাদক মাওলনা এমরান আলম, জেলা সহ-সভাপতি কাজী হারুনুর রশিদ,মাওলানা আব্দুল মালেক, মাওলানা আব্দুল হামিদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা নোমান আহমদ,সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল কুদ্দুস,বায়তুলমাল সম্পাদক মাওলানা আশিকুর রহমান, মাওলানা আনসারুল হক, ছাত্র মজলিসের জেলা সভাপতি হাবিবুর রহমান জালাল প্রমুখ।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ