শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সিরাতুন্নবী সা. কুইজ ১৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

rakamari-18
আওয়ার ইসলাম: রকমারি ডটকম
আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের যৌথ উদ্যোগে পবিত্র রবিউল আউয়াল উপলক্ষে আজ ১ ডিসেম্বর থেকে শুরু হলো সিরাতুন্নবী সা. কুইজ প্রতিযোগিতা।

মহানবী সা. এর মানবপ্রেম দেশপ্রেম ও নৈতিকতার শিক্ষা ছড়িয়ে দেয়ার লক্ষে আমাদের এ আয়োজন। যথারীতি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সঠিক উত্তরদাতাদের একজন বিজয়ী হবেন। বিজয়ীকে পুরস্কার হিসেবে বিজয়ীদের দেয়া হবে ৩০০ টাকার বই।

প্রশ্ন ১৮

নবীজি সা. এর দাওয়াতে নারীদের মধ্যে সর্ব প্রথম কে ইসলাম গ্রহণ করেন?
ক. হজরত খাদিজা রা. খ. হজরত সুমাইয়া রা.

প্রশ্ন ১৭ বিজয়ী

Esmail Peada অভিনন্দন আপনি পাচ্ছেন রকমারি ডটকমের সৌজন্যে ৩০০ টাকার বই। আপনার কোড নাম্বার পেতে ০ ১৯১৭২৬২৪৩১ এইনাম্বারে যোগাযোগ করুন।

কুইজে অংশগ্রহণের নিয়মাবলি

প্রতিদিন দুপুর ১২ টার পর আওয়ার ইসলামের ওয়েব সাইট এবং ফেসবুক পেইজে  কুইজের প্রশ্ন পোস্ট করা হবে। কমেন্টে সঠিক উত্তরটি লিখতে হবে এবং পোস্টটি আপনার ওয়ালে শেয়ার করতে হবে। পরবর্তি প্রশ্ন আপলোড হওয়ার আগ পর্যন্ত চলতি প্রশ্নের উত্তর দেয়া যাবে।

সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারিতে ১জনকে বিজয়ী করা হবে। বিজয়ীকে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে প্রতিদিন একটি কোড নাম্বার দেয়া হবে। কোড নাম্বার উল্লেখ করে রকমারি ডটকমের (১৬২৯৭ / ০১৫১৯৫২১৯৭১) এই নাম্বারে যোগাযোগ করলে আপনার দেয়া ঠিকানায় পুরস্কার পৌছে যাবে।

বিজয়ীকে অবশ্যই পুরস্কার হাতে পাওয়ার পর একটি ছবি পাঠাতে হবে আওয়ার ইসলামের ফেসবুক পেইজের ইনবক্সে। কুইজ বিজয়ীরা পরবর্তী ৩০ দিন রকমারিতে যে কোনো পরিমাণ বইয়ের অর্ডারের ক্ষেত্রে ১ম বার কোনো পরিবহন খরচ ছাড়া সংগ্রহ করতে পারবেন। পুরস্কার বিজয়ীদের রকমারি ডটকমের নিচের নাম্বারে যোগাযোগ করে পুরস্কার নিতে হবে। অথবা রকমারি  অর্ডার করেও পুরস্কার নিতে পারবেন। রকমারির হট লাইন ১৬২৯৭ / ০১৫১৯৫২১৯৭১

বিস্তারিত জানতে যোগাযোগ
সাজিদ নূর
আওয়ার ইসলাম ইভেন্ট
০১৭১৯০২৬৯৮০

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ