বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

'শেখ হাসিনা সরকারের হাতেই ইসলাম নিরাপদ'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

obaidul-kaderআওয়ার ইসলাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের হাতেই ইসলাম নিরাপদ। মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত 'জশনে জুলুস ও আন্তর্জাতিক শান্তি মহাসমাবেশ' শীর্ষ অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়া এ অনুষ্ঠানের আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে একমাত্র শেখ হাসিনা সরকারের হাতেই ইসলাম নিরাপদ। অতীতে আর কোনো সরকারের হাতে ইসলাম এতটা নিরাপদ ছিল না।

তিনি বলেন, যারা গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁ ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদ জামাতে হামলা চালিয়েছিল তারা আর যাই হোক, মুসলিম হতে পারে না। যদিও ধারাবাহিক পুলিশী অভিযানের ফলে তারা এখন নিষ্ক্রিয় এবং দুর্বল হয়ে পড়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ